সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রংপুরে যুব অধিকার পরিষদের মশাল মিছিলে ছাত্রলীগের ধাওয়া

১০:১২ অপরাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ২৫, ২০২১ রংপুর
Rangpur news

সাইফুল ইসলাম মুকুল, রংপুর প্রতিনিধি: রংপুরে যুব অধিকার পরিষদের মশাল মিছিলে ধাওয়া দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে রংপুরে যুব অধিকার পরিষদের মশাল মিছিলে ধাওয়া দিয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। এতে ছত্রভঙ্গ হয়ে যায় মশাল মিছিল।

বৃহস্পতিবার রাতের দিকে রংপুর প্রেস ক্লাবের সামনে এ ঘটনা ঘটে। এর আগে যুব অধিকার পরিষদ নেতারা নগরীতে একটি মশাল মিছিল বের করেন।

মিছিলটি প্রেস ক্লাব চত্বর থেকে বের হয়ে স্টেশন রোড গ্রান্ড হোটেল মোড় থেকে পুনরায় প্রেস ক্লাবের দিকে ফিরে যাওয়ার সময় ছাত্রলীগের ধাওয়ার মুখে পড়ে। রংপুর জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনির নেতৃত্বে মিছিলে ধাওয়া দেওয়া হয়েছে বলে জানান, ডাকসুর সাবেক সমাজসেবা বিষয়ক সম্পাদক ও ছাত্র অধিকার পরিষদ নেতা আকতার হোসেন।

আকতার হোসেন  আরো বলেন, রাতে প্রেস ক্লাব চত্বর থেকে নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে যুব অধিকার পরিষদের উদ্যোগে মশাল মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর গ্রান্ড হোটেল মোড় হয়ে প্রেস ক্লাবের দিকে যাচ্ছিল। এ সময় রংপুর জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল ছত্রভঙ্গ করতে ইটপাকটেল ছুড়তে থাকেন। পরে মিছিলে ধাওয়া দেন তারা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আগামিকাল  শুক্রবার  ২৬ মার্চ বাংলাদেশ সফরে আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এর আগে বাংলাদেশ সফর করেছেন প্রতিবেশী দেশের চার রাষ্ট্র ও সরকার প্রধান।