সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

উপজেলা নির্বাহী কর্মকর্তার মোবাইল নম্বর ‘ক্লোন’ করে চাঁদা দাবি

১০:১৮ অপরাহ্ন | বৃহস্পতিবার, মার্চ ২৫, ২০২১ চট্টগ্রাম
Cox's Bazar news

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিজাম উদ্দিন আহমেদের সরকারি মোবাইল নম্বরটি ক্লোন করে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠানের কাছে চাঁদা দাবি করেছে একটি চক্র।

বৃহস্পতিবার (২৫ মার্চ) মোবাইল নম্বর ‘ক্লোন’ হওয়ার কথা জানিয়ে ইউএনও ফেসবুকে স্ট্যাটাসও দিয়েছেন।

বিকেল ৪টার দিকে ইউএনও স্ট্যাটাসে লেখেন, ‘উপজেলা নির্বাহী অফিসার, উখিয়া এর অফিসিয়াল নম্বর ক্লোন করে একটি চক্র বিভিন্ন প্রতিষ্ঠান-ব্যক্তি হতে নানান প্রতিশ্রুতি দিয়ে অর্থ আদায় করছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে সতর্কতা অবলম্বনের জন্য সকলকে অনুরোধ করা হলো।’

ইউএনও নিজাম উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ডিজিটালাইজেশনকেও একটি চক্র অপকর্মের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। নেট দুনিয়া সম্পর্কে লব্দ জ্ঞানকে ভালো কাজে ব্যবহারের পরিবর্তে একটি চক্র প্রতারণার কাজে ব্যবহার করছে।

চক্রটি সরকারি কর্মকর্তা কিংবা সমাজের দায়িত্বশীল ব্যক্তিদের ব্যবহৃত মোবাইল নম্বর ক্লোন করে প্রতারণা করে আসছে। তেমনি আমার নম্বরটি ক্লোন করে আজ (বৃহস্পতিবার) প্রতারণার আশ্রয় নিয়েছে একটি চক্র। তাদের শনাক্তের চেষ্টা চলছে।