• আজ শুক্রবার। গ্রীষ্মকাল, ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। ভোর ৫:১৮মিঃ

চট্টগ্রামে ট্রাক-অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষে নিহত ৪, আহত ৪

⏱ | শুক্রবার, মার্চ ২৬, ২০২১ 📁 চট্টগ্রাম
Chattagram news

জে জাহেদ, চট্টগ্রাম প্রতিনিধি : চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংর্ঘষে ৪ জন নিহত হয়েছে।

বৃহষ্পতিবার (২৫ মার্চ) চট্টগ্রাম-কাপ্তাই সড়কের রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনা-কদমতলী ইউনিয়নের কালুগোট্টা এলাকায় রাত ৭ টার দিকে এই দূর্ঘটনা ঘটে।

তাঁরা হলেন ডেজি দত্ত (৩৫), আবুল কালাম (৬৮) ও মো. আকবর হোসেন (২৫), আদৃশ সোইম আয়ান (৭ মাস)। আহত হয়েছে আরো ৫ জন। তাঁরা হলেন আবদুল কাদের (৪৫), আবুল কালাম (৪০), মোহাম্মদ মুছা (৩০) , মো. গিয়াস (২৬)।

আহতদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালসহ আরো দুটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। চট্টগ্রাম জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম তথ্য নিশ্চিত করেছেন।

আহতদের অবস্থা আশংকাজনক জানিয়েছে হাসপাতাল সংশ্লিষ্টরা। রাত ৮ টার দিকে ঘটনাস্থলে গিয়ে দেখা যায়, ঘটনাস্থলে মানুষের ভিড়। পুলিশ দূর্ঘটনা কবলিত যানবাহন সরিয়ে যান চলাচল স্বাভাবিক করার চেষ্ঠা করছেন।

ঘটনাস্থলে আসেন চট্টগ্রাম জেলা পুলিশের সহকারি পুলিশ সুপার (রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম ও থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. মাহাবুব মিল্কি।

জানতে চাইলে তাঁরা বলেন, ট্রাকের সাথে দুটি সিএনজি চালিত অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষ হয়। দূর্ঘটনা কবলিত গাড়ি তিনটি থানায় নিয়ে যাওয়া হচ্ছে। এই ঘটনায় থানায় মামলা হবে। ঘটনাস্থলে আহতদের প্রথমে নিয়ে যাওয়া হয় স্থানীয় চন্দ্রঘোনা হেলথ কেয়ার হাসপাতালে।

জানতে চাইলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক মো. শহীদ বলেন, “ আহত দুজনকে আমাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।