সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

স্বাধীনতা দিবসে বিএসএফকে মিষ্টি উপহার দিয়েছে বিজিবি

৯:১০ অপরাহ্ন | শুক্রবার, মার্চ ২৬, ২০২১ রংপুর
bgb

আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি- স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও স্বাধীনতা দিবস উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী বিএসএফ’কে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে (বর্ডার গার্ড) বাংলাদেশ বিজিবি।

শুক্রবার (২৬ মার্চ) সকাল সাড়ে ১১টায় হিলি সীমান্তের শূন্যরেখায় (জিরোপয়েন্ট) জয়পুরহাট ২০ বিজিবি’র অধিনায়কের পক্ষে হিলি সিপি ক্যাম্প কমান্ডার ইয়াসিন আলী ভারতের ৬১ ব্যাটালিয়নের ইন্সপেক্টর ওমা রামকে মিষ্টি উপহার দেন।

এ সময় সিপি ক্যাম্পের নায়েব সুবেদার হেলাল উদ্দিনসহ ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী বিএসএফ এর সদস্যরা উপস্থিত ছিলেন।

জয়পুরহাট ২০ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল রফিকুল ইসলাম জানান, আজ মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী। এই উপলক্ষে ভারতীয় সীমান্ত রক্ষীবাহিনী বিএসএফ’কে বিজিবির পক্ষে বিএসএফ সদস্যদের মাঝে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করা হয়ছে।

‘প্রতিটি দিবসে আমরা তাদের শুভেচ্ছা জানিয়ে থাকি। বাংলাদেশ স্বাধীনের তাদের একটা বড় অবদান রয়েছে। তাই তাদের সাথে সব সময় সৌহার্দ্য ও ভ্রাতৃত্ব বৃদ্ধির লক্ষে আমরা এই সব আয়োজন করে থাকি।’