সাতক্ষীরায় যশোরেশ্বরী মন্দিরে পূজা মোদির

১০:৩৮ পূর্বাহ্ন | শনিবার, মার্চ ২৭, ২০২১ ফিচার
modi

সময়ের কণ্ঠস্বর, সাতক্ষীরা- স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে দুই দিনের বাংলাদেশ সফরে এসেছেন প্রতিবেশি বন্ধুরাষ্ট্র ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সফরের দ্বিতীয় দিন আজ শনিবার (২৭ মার্চ) সকালে সাতক্ষীরার শ্যামনগরে যশোরেশ্বরী দেবি মন্দির পরিদর্শনে হেলিকপ্টারে ঢাকা থেকে সাতক্ষীরার উদ্দেশে রওনা দেন। সকাল ১০টার দিকে তিনি সাতক্ষীরার এ. সোবহান মাধ্যমিক বিদ্যালয়ে নামেন মোদি।

সেখান থেকে ১০টা ১০ মিনিটে যশোরেশ্বরী মন্দিরের সামনে গাড়ি থেকে নামেন তিনি। শাঁখ বাজিয়ে, উলুধ্বনি দিয়ে মোদিকে বরণ করা হয়। মন্দিরে ঢুকে তিনি প্রতিমাকে মুকুট, শাড়ি ও মালা পরান। এরপর তিনি পূজা দেন।

জেলা প্রশাসক জানান, মোদির আগমনকে কেন্দ্র করে শ্যামনগরকে নিরাপত্তা জোরদার করা হয়েছে। তার আগমনকে ঘিরে আইনশৃখংলা বাহিনীর সদস্যদের টহল জোরদার করা হয়েছে।

জানা গেছে, সাতক্ষীরা থেকে সকাল ১০টা ৫০ মিনিটে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন মোদি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে মোদিকে স্বাগত জানাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভারতের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর সমাধিসৌধের বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানাবেন।

এরপর বেলা ১১টা ৩৫ মিনিটে মোদি গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মতুয়াদের প্রধান তীর্থপীঠ ওড়াকান্দিতে যাবেন। সেখানে তিনি হরিচাঁদ মন্দিরে পূজা দেবেন। পরে তিনি মতুয়া প্রতিনিধিদের সঙ্গে কথা বলবেন।

শুক্রবার (২৬ মার্চ) সকালে দুদিনের সফরে ঢাকায় আসেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।