সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মাগুরায় প্রতিপক্ষের হামলায় আ.লীগ নেতার ভাই নিহত, আটক ৬

১১:৩২ পূর্বাহ্ন | রবিবার, মার্চ ২৮, ২০২১ খুলনা
lash

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি: মাগুরার শালিখা উপজেলার তালখড়ি ইউনিয়নের কুশখালী গ্রামে প্রতিপক্ষের হামলায় এক আওয়ামী লীগ নেতার ভাই মারা গেছে।

নিহত ব্যক্তির নাম ওহিদ মোল্যা (৪০), তিনি তালখড়ি ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেম্বার সরোয়ার মোল্যার ভাই।

শনিবার রাত সাড়ে ১০ টার দিকে এই ঘটনা ঘটে। এই হামলায় নিহতের ভাই সরোয়ার মোল্যাসহ আহত হয়েছেন ৬ জন। এঘটনায় সন্দেহভাজন ৬ জনকে আটক করেছে পুলিশ।

শালিখা থানার ওসি তারিকুল ইসলাম জানান, শনিবার রাতে তালঘড়ি ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেম্বর সরোয়ার মোল্লা ও তার ভাই ওহিদ মোল্লাসহ সমর্থকরা পাশ্বর্বর্তী চতুরবাড়ীয়া বাজার থেকে তিনটি মটরসাইকেলে ৯ জন নিজ গ্রাম কুশখালী ফিরছিলেন।

পথিমধ্যে কুশখালী ব্রিজের উপর পৌঁছালে আগে থেকে ওঁৎ পেতে থাকা একটি গ্রুপ ধারালো অস্ত্র নিয়ে তাদের কুপিয়ে জখম করে পালিয়ে যায়। এসময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের কোপে সাবেক মেম্বর সরোয়ার মোল্লা ও তার ভাই ওহিদ মোল্লাসহ তাদের সাথে থাকা ৬ জন গুরুতর আহত হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওহিদ মোল্লাকে মৃত ঘোষণা করেন।