সংবাদ শিরোনাম

লকডাউনের দ্বিতীয় দিনে সড়কে দীর্ঘ যানজট!৬ বছরের ছেলে সাহেলের প্রথম রোজা, আপ্লুত মাশরাফিকোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তার

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আশুলিয়ায় ডিশ ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

৭:০৭ অপরাহ্ন | রবিবার, মার্চ ২৮, ২০২১ ঢাকা
লাশ উদ্ধার

তুহিন আহামেদ, আশুলিয়া প্রতিনিধি: ঢাকার আশুলিয়ায় নিজ ঘরে ঢুকে ইলিম সরকার (৩৫) নামের এক ডিশ ব্যাবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। হত্যাকারীরা এসময় সিসিটিভির হার্ডডিস্ক খুলে নিয়ে যায়।

রোববার সকাল ১০ টার দিকে আশুলিয়ার কাঠগড়া ইলিম সরকারের নিজ বাড়িতে হত্যাকান্ডের এ ঘটনা ঘটে। নিহত ইলিম সরকার কাঠগড়া সরকার বাড়ির হাজী হাজী ফজল সরকারের ছোট ছেলে। তিনি ৫ বছর যাবত নেট ও ডিস ব্যবসা করতেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে নিহতের স্ত্রী নিজের নির্মানণাধীন ৫তলা বাড়ির কাজ দেখতে যায়। এসময় বাড়িতে একাই ছিলেন ইলিম সরকার। বাড়িতে একা থাকার সুযোগে ঘরে ঢুকে তাকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পরে তার স্ত্রী ঘরে ফিরে ইলিম সরকারকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার দেয়। এসময় প্রতিবেশীরা এসে দেখেন তাকে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে গেছে দুর্বৃত্তরা। যাওয়ার সময় বাড়ির সিসি ক্যামেরার হার্ডডিস্ক খুলে নিয়ে যায় হত্যাকারীরা।

নিহতের বাবা হাজী ফজল সরকার জানান, সকাল ১০ টার দিকে ফোনে খবর পান তার ছেলে ইলিমের অবস্থা খারাপ। খবর শুনেই দ্রুত বাড়িতে এসে তিনি ইলিমের গায়ে ও পেটে আঘাতের চিহৃ দেখতে পান।

তিনি জানান, বছর খানেক আগে পাশের গ্রামের এক ব্যক্তির সাথে তার ছেলের মারামারি হয়। কিন্তু তিনি কাউকে সন্দেহ করছেন না বলেও জানান।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) সুদীপ গোপ জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহতের গায়ে গলায় ও পেটে ধারালো অস্ত্রের ক্ষতের চিহৃ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নেট ও ডিশ ব্যবসা নিয়ে বা পরিবারিক কোন্দল নিয়েও এ হত্যাকান্ডের ঘটনা ঘটতেপারে। সব বিষয় মাথায় রেখেই তদন্ত করছে পুলিশ। এছাড়া ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে আশুলিয়া থানায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।