সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

হিলি স্থলবন্দরে দুই দিন আমদানি-রপ্তানি বন্ধ

২:২১ অপরাহ্ন | সোমবার, মার্চ ২৯, ২০২১ রংপুর
HILI CHACKPOST GATE

আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি: হিন্দু সম্প্রদায়ের দোলযাত্রা উৎসব ও মুসলমান সম্প্রদায়ের পবিত্র শবে বরাত উপলক্ষে দিনাজপুরের হিলি স্থলবন্দর দিয়ে দুইদিন ভারত-বাংলাদেশের মধ্যে পণ্য আমদানি-রপ্তানি বাণিজ্য বন্ধ থাকবে। আগামী বুধবার সকাল থেকে আবার পুনরায় আমদানি রপ্তানি কার্যক্রম শুরু হবে।

হিলি পানামা পোর্ট লিংক লিমিটেডের জনসংযোগ কর্মকর্তা সোহরাব হোসেন মল্লিক প্রতাব জানান, দোলযাত্রা উৎসব উপলক্ষে ভারতীয়রা আজ সোমবার সব ধরনের পণ্য আমদানি-রপ্তানি বন্ধ রেখেছে। যার কারণে সকাল থেকে হিলি স্থলবন্দর দিয়ে দুইদেশের মাঝে পণ্য বাণিজ্য কার্যক্রম বন্ধ রয়েছে। তবে পূর্বে আমদানিকৃত পণ্য ছাড়করণসহ বন্দরের ভেতরের সব কার্যক্রম চালু রয়েছে। পণ্যগুলো ট্রাকে করে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করা হচ্ছে।

হিলি স্থলবন্দরের আমদানি-রপ্তানি গ্রুপের সভাপতি হারুন-উর রশিদ হারুন জানান, হিন্দু সম্প্রদায়ের দোলযাত্রা উৎসব এবং মুসলমান সম্প্রদায়ের পবিত্র শবেবরাত উপলক্ষে সোমবার ও মঙ্গলবার বন্দর দিয়ে দুইদেশের মধ্যে পণ্য আমদানি-রপ্তানি পুরোপুরি বন্ধ থাকবে। তবে আগামী বুধবার সকাল থেকে পুনরায় বন্দর দিয়ে পণ্য আমদানি রপ্তানি বাণিজ্য কার্যক্রম শুরু হবে।