• আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১১:০০মিঃ

বেনাপোলে সংবাদের তথ্য সংগ্রহ করায় সাংবাদিককে হত্যার হুমকি!

⏱ | সোমবার, মার্চ ২৯, ২০২১ 📁 খুলনা
sharsha Thana

মহসিন মিলন, বেনাপোল  প্রতিনিধি: চাঞ্চল্যকর প্রিন্স হত্যা মামলার সংবাদের তথ্য সংগ্রহ করায় মোহনা টিভির বেনাপোল প্রতিনিধি শিশির কুমার সরকারকে বাড়িতে গিয়ে হত্যার হুমকি দিয়েছেন শার্শার উদ্ভাবক মিজানুর রহমান। নিরাপত্তা চেয়ে সাংবাদিক শিশিরকুমার  আজ শার্শা থানায় একটি সাধারন ডায়েরি করেছেন (যার নম্বর-১২১৫)।

সাংবাদিক শিশির কুমার সরকার বলেন, ২০০৪ সালের আগস্ট মাসে শার্শা উপজেলার নিজামপুর গ্রামের মাঠে বেনাপোলের প্রিন্স নামের এক মোটরসাইকেল চালককে হত্যা করা হয়। হত্যার ঘটনায় বখতিয়ার রহমান বাদী হয়ে শার্শা থানায় একটি হত্যা মামলা করেন। ওই মামলায় এজাহারভূক্ত আসামিরা হলো উদ্ভাবক মিজানুর রহমান, ইকবাল হোসেন, আকরাম হোসেন, সেকেন্দার আলী। বর্তমানে মামলাটি আদালতে বিচারাধীন রয়েছে।

হত্যা মামলার ঘটনা নিয়ে শনিবার বিকেলে বেনাপোলের নারায়নপুর পোড়াবাড়ি গ্রামে তথ্য সংগ্রহ করতে যান সাংবাদিক শিশির কুমার। রোববার রাতে মিজানুর রহমান দলবল নিয়ে সাংবাদিকের নাভারনের ভাড়া বাড়িতে গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও হত্যার হুমকি দেয়। এ ঘটনায় আমি থানায় লিখিত জিডি করা হয়েছে।

উদ্ভাবক পরিচয় দানকারি মিজানুর রহমান সাংবাদিককে বলেন, প্রিন্স হত্যা মামলাটি শেষের পথে। শিশির কেন এই মামলাটি নিয়ে নিউজ করতে চায়, ওকে জবাব দিতে হবে। ওকে হত্যা করা হবে । শিশির আমার ছেলে সম্রাট ও মামলার বাদী বখতিয়ারের বক্তব্য ভিডিও করেছে টিভিতে প্রচার করবে বলে। আমি ঘটনাটি ওসিকে বলেছি। এসপি, ডিসিকে বলব। সব প্রশাসন আমাকে চেনে। মিজানুর রহমান পেশায় একজন মোটরসাইকেল মেকানিক।

এ ঘটনার প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন , বেনাপোল প্রেস ক্লাব, টিভি জার্নালিস্ট এসোসিয়েশন, রিপোর্টারস ক্লাব।

 সাংবাদিকরা মিজানুর রহমানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের হস্থক্ষেপ কামনা করেছেন।