সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

টাঙ্গাইলে পুকুর থেকে পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার

৫:৫৪ অপরাহ্ন | সোমবার, মার্চ ২৯, ২০২১ ঢাকা
Tangail news

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পাহাড়ী অঞ্চল সংগ্রাম ইউনিয়নের দক্ষিণ কাউটে নগর গ্রামে পুকুর খনন করতে গিয়ে সোমবার দুপুরে পরিত্যক্ত গ্রেনেড উদ্ধার হয়েছে। এ সময় উৎসুক গ্রামবাসী এক নজর দেখার জন্য পুকুরের চারিদিকে ভীড় জমায়।

পুলিশ ও স্থানীয়রা জানান কাউটে নগড় গ্রামের আবুল বিএসসি নামের এক শিক্ষকের পুরাতন একটি পুকুর খনন করেন। পুকুরের মাটি স্থানীয় কবির নামে এক লোক মাটি কিনে দোকান ভরাট করার সময় কোদালের মাথায় গ্রেনেডটি উঠে আসে।বিষয়টি ঘাটাইল থানা পুলিশকে জানালে পরিত্যক্ত গ্রেনেডটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

সংগ্রামপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম মিয়া পুকুরে গ্রেনেড উদ্ধারের সত্যতা স্বীকার করে জানান খুব সম্ভবত স্বাধীনতা যুদ্ধের সময় গ্রেনেডটি পুকুরে ফেলেছে।

অতিরিক্ত পুলিশ সুপার গোপালপুর সার্কেল আমির খসরু জানান গ্রেনেড সৃদৃশ্য বস্তুটি উদ্ধার করে ঘাটাইল থানায় আনা হয়েছে। বিশেষজ্ঞ টিম এসে যাচাই বাচাই করে দেখবে।