সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বিএনপি নেত্রী নিপুণ রায়ের ৩ দিনের রিমান্ড মঞ্জুর

৬:১৩ অপরাহ্ন | সোমবার, মার্চ ২৯, ২০২১ জাতীয়
nipun ray

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- বাসে আগুন দেওয়া ও নাশকতার পরিকল্পনার অভিযোগে বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীসহ দুজনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২৯ মার্চ) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন। রিমান্ডপ্রাপ্ত অপর আসামির নাম হাজি আরমান হোসেন।

আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআর) সাইফুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, সোমবার দুপুরে হাজারীবাগ থানায় করা মামলার তদন্ত কর্মকর্তা সুদীপ কুমার বিশ্বাস জিজ্ঞাসাবাদের জন্য দুইজনের সাত দিন করে রিমান্ড আবেদন করে আদালতে হাজির করা হয়। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা রিমান্ড বাতিলের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে বিচারক গ্রেপ্তার দুজনের তিন দিন করে রিমান্ডে নেয়ার আদেশ দেন।

রোববার বিকেলে হেফাজতের হরতালে গাড়িতে অগ্নিসংযোগের সরাসরি নির্দেশনা প্রদানের অভিযোগে এক কর্মীসহ বিএনপি নেত্রী নিপুন রায় চৌধুরীকে গ্রেফতার করে র‍্যাব।

তখন র‍্যাব-১ জানায়, বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও দক্ষিণ কেরানীগঞ্জ বিএনপির সভাপতি নিপুন রায় চৌধুরী হেফাজতের আজকের হরতালে তার দলীয় ক্যাডারদের গাড়ি পোড়ানোর নির্দেশনা দেন। নিপুন রায় চৌধুরীকে আজ বিকাল ৪টায় র‍্যাব গ্রেফতার করে। নিপুন রায়ের নির্দেশনা পালনকারী কেরানীগঞ্জের স্থানীয় বিএনপি নেতা আরমানকে এর আগেই র‍্যাব গ্রেফতার করা হয়।