সংবাদ শিরোনাম

বাসার দরজা ভেঙে তারেক শামসুর রেহমানের মরদেহ উদ্ধারকারওয়ান বাজারে সৌদি প্রবাসীদের বিক্ষোভ-সড়ক অবরোধচট্টগ্রামের বাঁশখালীতে পুলিশের সঙ্গে সংঘর্ষ, গুলিতে ৪ শ্রমিকের মৃত্যুগাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যুহেফাজতিরা ধর্মকে ব্যবহার করে ক্ষমতায় আসতে চায়: মুক্তিযুদ্ধ মন্ত্রীওবায়দুল কাদেরের বাড়িতে ককটেল হামলাশাহজাদপুরে থানা পুলিশের অভিযানে ইউপি সদস্যসহ ৯ জুয়াড়ি আটকখালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় ফরিদপুরে দোয়াওবায়দুল কাদেরকে কোম্পানীগঞ্জে ঢুকতে না দেওয়ার ঘোষণা কাদের মির্জারকরোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন এমপি ফারুক চৌধুরীর মা

  • আজ ৪ঠা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

রিজভীর শারীরিক অবস্থার অবনতি, দেশবাসীর কাছে দোয়া কামনা

১১:৫০ পূর্বাহ্ন | বৃহস্পতিবার, এপ্রিল ১, ২০২১ জাতীয়
rijvi

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার কিছুটা অবনতি ঘটেছে। অক্সিজেন লেভেল কমে যাওয়ায় বর্তমানে তার অক্সিজেন সাপোর্ট লাগছে।

হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে তার শারীরিক অবস্থা স্থিতিশিল ছিল। তবে হঠাৎ শারীরিক অবস্থা অবনতি হওয়ায় পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার।

বৃহস্পতিবার (০১ এপ্রিল) রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার বলেন, বুধবার তৃতীয়বার করোনা পরীক্ষা করা হলে রিজভীর রিপোর্ট পজেটিভ আসে। তবে তার শারীরিক অবস্থা ভালো ছিল। বৃহস্পতিবার সকালে শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে অক্সিজেন সাপোর্ট দেওয়া হয়েছে।

এর আগে গত ১৬ মার্চ রিজভীর করোনা পজেটিভ হওয়ার পর ১৭ মার্চ থেকে তিনি স্কয়ার হাসপাতালের কোভিড ইউনিটের ১৩০৫ নম্বর কেবিনে চিকিৎসা নিচ্ছেন।