সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

গুলিবিদ্ধ দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যানের মৃত্যু

২:০৮ অপরাহ্ন | বৃহস্পতিবার, এপ্রিল ১, ২০২১ ঢাকা
goni mondol

রাজবাড়ী প্রতিনিধি- সন্ত্রাসীদের গুলিতে আহত রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আব্দুল গনি মন্ডল (৫২) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। বিষয়টি নিশ্চিত করেছে গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর।

বৃহস্পতিবার (১ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

আব্দুল গনি মন্ডল দৌলতদিয়া ইউনিয়নের ওমর আলী মোল্লা পাড়া এলাকার বিন্দু মোল্লার ছেলে ও দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান।

এর আগে বুধবার (৩১ মার্চ) রাত সাড়ে ১০টার দিকে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে ঢাকা-খুলনা মহাসড়কের তার নিজ বাড়ির পাশে তাকে গুলি করেন দুর্বৃত্তরা।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোয়ালন্দ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেন। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাকে সাভার এনাম মেডিকেলে নেওয়া হলে আজ বেলা সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

তার মৃত্যুর খবর শুনে এলাকাতে শোকের ছায়া নেমে এসেছে। থমথমে অবস্থা বিরাজ করছে এলাকাটিতে।

গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল তায়াবীর বলেন, রাতে ইউনিয়ন পরিষদের সামনে একটি দোকান থেকে চা খেয়ে বাড়ি ফিরছিলেন আব্দুল গণি মন্ডল। কিছু দূর যেতেই মোটরসাইকেলে করে এসে দুর্বৃত্তরা তাকে গুলি করে। এতে তিনি গুরুতর আহত হন। প্রথমে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল থেকে সাভার এনাম মেডিকেলে পাঠানো হয়েছিল। চিকিৎসারত অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন অপরাধী যেই হোক কাউকে ছাড় দেওয়া হবে না।দ্রুতই অপরাধী সনাক্ত করে তাদের গ্রেফতার করা হবে বলে জানান তিনি।

এর আগে শুক্রবার (১৯ মার্চ) রাত ৯টার দিকে বাড়ি ফেরার পথে গোয়ালন্দ পদ্মার মোড় নামক এলাকাতে সন্ত্রাসীরা মারাত্বক ভাবে কুপিয়ে জখম করে দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডলকে। বর্তমানে তিনিও মৃত্যুর সাথে পান্জা লড়ছেন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে।