সংবাদ শিরোনাম

করোনায় মারা গেলেন টাঙ্গাইল বিএনপির সাবেক সম্পাদক বুলবুললকডাউন বাস্তবায়নে টাঙ্গাইলে কঠোর অবস্থানে পুলিশকরোনায় মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খানবাঘাইছড়িতে ভয়াবহ আগ্নিকাণ্ডে উন্নয়ন বোর্ডের প্রকল্প কার্যালয় পুড়ে ছাইবাধ্য হয়েই বসুন্ধরার হাসপাতালটি বন্ধ করে দিয়েছি: স্বাস্থ্যের ডিজিপুলিশকে কঠোর হওয়ার নির্দেশ দিলেন আইজিপিমুভমেন্ট পাসের জন্য আবেদন করবেন যেভাবেফরিদপুরে গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতীকী মঙ্গল শোভাযাত্রাখালেদা জিয়াকে ছেড়ে দিলে আপনার বেহেশত হবে: প্রধানমন্ত্রীকে জাফরুল্লাহ

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

বৃদ্ধা মায়ের জন্য ফল নিয়ে ফেরার পথে ট্রাক চাপায় প্রাণ গেল ব্যবসায়ীর

৩:৫৯ অপরাহ্ন | বৃহস্পতিবার, এপ্রিল ১, ২০২১ চট্টগ্রাম
Lash_Uddar

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের পেকুয়ায় মায়ের জন্য তরমুজ নিয়ে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় গিয়াস উদ্দিন (৩৮) নামের এক ফল ব্যবসায়ী মারা গেছেন। গুরুতর আহত হয়েছেন মোহাম্মদ ইসমাঈল (৪০) নামের এক পথচারী।

বুধবার (৩১ মার্চ) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের হাজী বাজারের উত্তর পাশে আঞ্চলিক মহাসড়কে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। নিহত গিয়াস উদ্দিন টৈটং ইউনিয়নের হিরাবুনিয়া পাড়ার ইসলাম আহমদের ছেলে। আহত মোহাম্মদ ইসমাঈল একই এলাকার কবির আহমদের ছেলে।

স্থানীয়রা জানান, নিহত গিয়াস উদ্দিনের বৃদ্ধা মা মমতাজ বেগম তরমুজ খেতে চেয়েছিলেন। তাই ফল ব্যবসায়ী ছেলে আগেভাগে ভালো তরমুজটি বাছাই করে রেখেছিলেন। রাতে দোকান বন্ধ করে তরমুজ হাতে নিয়ে দোকান থেকে বেরিয়ে পড়েন। তবে দোকান বন্ধ করতে একটু দেরি হওয়ায় প্রতিবেশী মোহাম্মদ ইসমাঈলকে সাথে নিয়ে রওনা দেন।

এসময় তারা পায়ে হেটে হাজী বাজারের প্রবেশপথে এলে বেপরোয়া গতির গরুবাহী একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে পথচারী গিয়াস উদ্দিন ও মোহাম্মদ ইসমাঈলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে গিয়াস উদ্দিনের মৃত্যু হয়। অপর পথচারী মোহাম্মদ ইসমাঈলকে স্থানীয়রা গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

নিহত গিয়াস উদ্দিনের ভাই নুরুল আবছার বলেন, রাত ১২ টার দিকে ফোন দিলে তিনি বাড়ির জন্য রওয়ানা হচ্ছেন বলে জানান। কিন্তু এর আধাঘণ্টা পরেই আমরা তাঁর দুর্ঘটনার খবর পাই৷ যে বাজারে তিনি ব্যবসা করেন, সে বাজার থেকে বেরুনোর আগেই ঘাতক ট্রাকটি আমার ভাইকে পিষে মারে। বাড়ি পর্যন্ত আসতে পারলো না আমার ভাই।

পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ মুজিবুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত মোহাম্মদ ইসমাঈলকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। গিয়াস উদ্দিনকে হাসপাতালে আনার আগেই তাঁর মৃত্যু হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পেকুয়া থানার পুলিশ পরিদর্শক কানন সরকার বলেন, নিহত গিয়াস উদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘাতক ট্রাকটি পুলিশের হেফাজতে রয়েছে। তবে ট্রাকটির চালক হেলপার পালিয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।