সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

আইসিইউতে রিজভীর শারীরিক অবস্থা স্থিতিশীল

২:৫৮ অপরাহ্ন | শুক্রবার, এপ্রিল ২, ২০২১ দেশের খবর

সময়ের কন্ঠস্বর ডেস্ক: ঢাকার স্কয়ার হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে।

আজ শুক্রবার বিষয়টি নিশ্চিত করেছেন বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম।

ডা. রফিকুল ইসলাম বলেন, ‘রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে অক্সিজেন লেবেল আগের চেয়ে উন্নতি হয়েছে। তিনি স্বাভাবিক খাবার খাচ্ছেন। আশু রোগ মুক্তির জন্য তিনি দলীয় নেতাকর্মীসহ দেশবাসীর দোয়া চেয়েছেন।

উল্লেখ্য গত ১৬ মার্চ তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। গত ১৭ মার্চ তিনি স্কয়ার হাসপাতালে ভর্তি হন। গত দুদিন তার শারীরিক অবস্থা কিছুটা অবনতি হলে গতকাল তাকে আইসিইউতে নেওয়া হয়।