সংবাদ শিরোনাম

ছাত্রলীগ নেতার প্যান্ট চুরির ভিডিও ভাইরাল!পাটগ্রামে ইউএনও’র উপর হামলা, আটক ৬আগের সব রেকর্ড ভেঙ্গে একদিনে সর্বোচ্চ মৃত্যু ৮৩ জনেরশফী হত্যা মামলা: মামুনুল-বাবুনগরীসহ ৪৩ জনকে অভিযুক্ত করে প্রতিবেদনখালেদা জিয়ার রোগমুক্তি কামনায় সারাদেশে দোয়া কর্মসূচিরোহিঙ্গা শিবিরে ফের অগ্নিকান্ডসালথায় তান্ডব: এসিল্যান্ডের বিরুদ্ধে উঠা অভিযোগের সত্যতা মিলেনিশাহজাদপুরে কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণচাঁদপুরে গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতি পেতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপিশ্রমিকদের যাতায়াতের ব্যবস্থা না করলে আইনি পদক্ষেপ : শ্রম প্রতিমন্ত্রী

  • আজ ৩০শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

দেশের ৬৮টি কারাগারে বন্দিদের সাথে স্বজনদের সাক্ষৎ বন্ধ

৩:৩৮ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ৩, ২০২১ জাতীয়
Central Jail

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: সারা দেশে করোনা আক্রান্ত এবং মৃতের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সরকার আগামী ৫ এপ্রিল থেকে পরবর্তী ৭ দিন লকডাউন ঘোষণা করেছে। আর তারই ধারাবাহিকতায় দেশের ৬৮টি কারাগারেও বন্দিদের সঙ্গে স্বজনদের দেখা সাক্ষাৎ সম্পুন্ন বন্ধ করা হয়েছে।

শনিবার (৩ এপ্রিল)বিষয়টি নিশ্চিত করেছেন কারা মহাপরিদর্শক (আইজি প্রিজন) ব্রিগেডিয়ার জেনারেল মো. মোমিনুর রহমান মামুন।

তিনি গণমাধ্যমকে জানান , বর্তমান করানোর পরিস্থিতির কারণে বন্দিদের সঙ্গে স্বজনদের সাক্ষাৎকার আবারো বন্ধ ঘোষণা করা হলো। এর আগে গত বছর করোনা পরিস্থিতির কারণে বন্দিদের সঙ্গে স্বজনদের সাক্ষাৎকার বন্ধ করা হয়েছিল। সেটা এক বছর বলবৎ ছিল। পরে করোনা পরিস্থিতি কিছুটা ভালো হলে এক বছর পর চলতি বছরের মার্চে আবার দেখা সাক্ষাৎ শুরু হয়।

পরিস্থিতি ভালো হলে আবারও বন্দিরা স্বজনদের সঙ্গে সাক্ষাৎ করতে পারবেন বলে জানান আইজি প্রিজন। সাক্ষাৎ বন্ধ থাকাবস্থায় আগের মতনই নিয়ম অনুয়াযী সাধারণ বন্দিরা তাদের স্বজনদের সঙ্গে টেলিফোনে কথা বলতে পারবেন। তবে সেটা ৮ থেকে বাড়িয়ে ১০ মিনিট করা হয়েছে।