পঞ্চগড়ে নেশার টাকা না দেয়ায় মাকে হত্যা করলো ছেলে

৫:৩৭ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ৩, ২০২১ রংপুর
lash

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি- পঞ্চগড়ে নেশার টাকা না দেয়ায় জয়তুন নেছা (৫০) নামে এক নারীকে হত্যা করেছে তার নিজ ছেলে। এ ঘটনায় পলাতক রয়েছে ছেলে শহিদুল ইসলাম (৩২)।

আজ শনিবার (৩ এপ্রিল) দুপুর দেড়টার সময় পঞ্চগড় সদর উপজেলার মিঠাপুর এলাকায় তার নিজ বাড়িতে এ ঘটনাটি ঘটে। নিহত জয়তুন নেছা একই এলাকার আব্দুল মজিদের স্ত্রী।

স্থানীয়রা জানায়, জয়তুনের ছেলে শহিদুল নেশা করতো। আজ দুপুরে তার বাড়ির আশপাশের লোকজন চিৎকারের আওয়াজ শুনে ঘটনাস্থলে গিয়ে দেখে টিউবঅয়েল পাড়ে জয়তুনের গলায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করা হয়েছে। এ সময় লোকজন ঘটনাস্থলে উপস্থিত হলে শহিদুলকে পালিয়ে যেতে দেখে। স্থানীয়রা দ্রুত জয়তুনকে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জয়তুনকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ধারণা করা হচ্ছে নেশার টাকা না দেয়ায় মাকে হত্যা করে ছেলে শহিদুল।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাঃ মোঃ রাকিবুল হাসান জানান, ভিকটিমকে আমরা প্রাথমিক অবস্থায় মৃত অবস্থায় পেয়েছি। তার গলার বাম পাশের্ব ধারালো অস্ত্রের চিহ্ন পেয়েছি। তার মৃত্যুর কারণ সম্পর্কে জানতে হলে ময়না তদন্ত জরুরী।

অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে আমরা জানতে পারলাম নেশাগ্রস্থ ছেলের হাতে মা খুন হয়েছে। আসামিকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। অতি দ্রুত আসামিকে গ্রেফতার করা হবে।