সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

দেবীডুবা ইউপি ভবনের বারান্দায় জুয়ার আসর, আটক ৩

১০:৪৯ পূর্বাহ্ন | রবিবার, এপ্রিল ৪, ২০২১ রংপুর
panchagarh_

নাজমুস সাকিব মুন, পঞ্চগড় প্রতিনিধি- পঞ্চগড়ের দেবীগঞ্জে ৯ নং দেবীডুবা ইউনিয়ন পরিষদের বারান্দা থেকে জুয়া খেলার সময় ৩ জুয়াড়িকে আটক করেছে দেবীগঞ্জ থানা পুলিশ।

আটককৃতরা হলেন- ওই ইউনিয়নের খুটামারা ভাঙ্গাপাড়া এলাকার রহিম বক্সের ছেলে নজর আলী, রবি শেখের ছেলে হাসমত আলী ও শরীফ বাজার এলাকার নছদ্দিনের ছেলে নজরুল ইসলাম।

পুলিশ সূত্র জানায়, শনিবার রাত আটটায় গোপন সূত্রের ভিত্তিতে দেবীগঞ্জ থানার এসআই আব্দুল জলিলের নেতৃত্বে এসআই শাকিলুর রহমান, এএসআই শাহজাহান হোসেন, এএসআই ফিরোজ কামাল এবং কন্সটেবল প্রবীর ও হামিদের একটি দল অভিযান চালিয়ে জুয়াড়িদের আটক করেন। এইসময় জুয়া খেলার সামগ্রী, তিনটি মোবাইল ফোন ও টাকা জব্দ করা হয়।

দেবীগঞ্জ থানা পুলিশের ওসি (তদন্ত) মোঃ বজলুর রশিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃত জুয়াড়িদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।