• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

মামুনুল হকের আলোচিত রিসোর্ট ঘটনা প্রসঙ্গে সংসদে যে দাবী স্বরাষ্ট্রমন্ত্রীর

মামুনুল হকের
❏ রবিবার, এপ্রিল ৪, ২০২১ আলোচিত বাংলাদেশ

‘ওই নারী মামুনুল হকের স্ত্রী নন’! দাবী স্বরাষ্ট্রমন্ত্রীর

ঢাকা: নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রিসোর্ট থেকে নারীসহ হেফাজত নেতা মামুনুল হকের অবস্থানের আলোচিত ঘটনা প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল দাবী করে সংসদে বলেছেন, ‘ওই নারী তার স্ত্রী নন।’

রোববার (৪ এপ্রিল) হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবের প্রসঙ্গে ৩০০ বিধিতে দেয়া বিবৃতিতে সংসদে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী। মামুনুল হকের বিষয়ে টেলিভিশনে প্রচারিত কথোপকথনের উদ্ধৃতি দিয়ে মন্ত্রী বলেন, ‘ওই নারী তার স্ত্রী নন।’

হেফাজত নেতা মামুনুল হককে নিয়ে তিনি বলেন, শনিবার নারায়নগঞ্জের একটি রিসোর্টে মামুনুল হক একজন মহিলাকে নিয়ে সেখানে অবস্থান করছিলেন। টিভিতে সুন্দরভাবে ওই মহিলা সম্পর্কে তথ্য দেখানো হয়েছে। মামুনুল হক নিজের মুখেই স্বীকার করেছেন ওই মহিলা তার স্ত্রী নন, যা হোক। সেগুলো তদন্ত করে আরো জেনে সবাইকে জানাবো।

মন্ত্রী আরো বলেন, ‘শনিবারের এই ঘটনার পর নারায়নগঞ্জের রিসোর্ট কার আহ্বানে, কেন রিসোর্টকে ভাঙচুর করল? সেটা আমাদের জানা নেই। সেখানে বিদেশি কয়েকজন ছিল। পুলিশ এবং বিজিবি গিয়ে সেই বিদেশিদের রক্ষা করেছে। এই ধরণের তান্ডব হঠাৎ করেই হয়নি। নিশ্চয়ই এর কোনো উদ্দেশ্যে আছে। এর তদন্ত করে দেখছি যারাই এই তান্ডব ​করে থাকেন তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করার জন্য সর্বপ্রকার চেষ্টা গ্রহণ করেছি।

মন্ত্রী বলেন, এই ঘটনাগুলি ঘটছে সবগুলি আমাদের কাছে মনে হচ্ছে উদ্দেশ্যে প্রণোদিত। স্বাধীনতা বিরোধী চক্র একখানে হয়ে এই কাজটি করে যাচ্ছে। আমরা সেগুলো তদন্তের মাধ্যমে উদঘাটন করে জানাবো এবং তার ব্যবস্থা নেব। অনেক কিছু আমরা মিডিয়ার মাধ্যমে প্রকাশ করছি, সবগুলোই দেশবাসীকে জানিয়ে দেব।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গত ২৬ মার্চ স্বাধীনতার সুবর্ণজয়ন্তীকে কেন্দ্র করে হেফাজত বিভিন্ন জায়গায় তান্ডব করেছে। সেদিন একজন ঘোড়ায় চড়ে তলোয়ার নিয়ে হাঁটছেন তাকেও ধরা হয়েছে। একজনকে দেখেছি পিস্তল উঁচিয়ে ফায়ার করছে। আমরা সবগুলোকে শনাক্ত করেছি এবং করছি। আমরা কাউকে বাদ দেব না।

আরও পড়ুনঃ

প্রথম স্ত্রীর সঙ্গে মামুনুল হকের ফোনালাপ ফাঁস

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন