• আজ বুধবার, ১১ কার্তিক, ১৪২৮ ৷ ২৭ অক্টোবর, ২০২১ ৷

ফেসবুকে ভাইরাল মামুনুল হকের আরও তিনটি অডিও রেকর্ড! (অডিও সহ)

ফেসবুকে ভাইরাল
❏ রবিবার, এপ্রিল ৪, ২০২১ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, ঢাকাঃ আলোচিত নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের রিসোর্ট থেকে নারীসহ হেফাজত নেতা মামুনুল হকের অবস্থানের আলোচিত ঘটনার রেশ কাটতে না কাটতেই আরও অন্য এক নারীর সাথে একটি গোপন ফোনালাপ ও সেদিনের ঘটনায় জড়িত নারীর সাথে একটি এবং মামুনুল হকের স্ত্রী ও তার বড়বোনের একটি অডিও আলাপসহ মোট তিনটি অডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে।

তবে ফাঁস হওয়া এসব অডিওর ত্যথ্যসুত্র এবং সত্যতা যাচাই সম্ভব হয়নি এ পর্যন্ত। মামুনুল হকের পক্ষ থেকেও অফিশিয়ালি কোন প্রতিবাদ বা বক্তব্য আসেনি এসব অডিও নিয়ে।

আজ রোববার সকাল থেকেই বিভিন্ন ফেসবুক পেজ এবং আইডি থেকে নানা শিরোনামে এসব ফোনালাপ প্রকাশ হচ্ছে। এদিকে এসব ফোনালাপ প্রকাশের পোষ্টের নিচেই ঘটনা নিয়ে পক্ষে ও বিপক্ষে চলছে ফেসবুক ব্যবহারকারীদের নানামুখি তর্ক। অনেকেই এসব ঘটনার যেমন নিন্দা জানাচ্ছেন অনেকেই আবার এসব নিছক ষড়যন্ত্র বলেও উড়িয়ে দিচ্ছেন।

আলোচিত রিসোর্ট ঘটনার পরপরই ঘটনায় জড়িত সেই মহিলার সাথে মামুনুল হকের ফাঁস হওয়া রেকর্ড।

অডিও সুত্রে প্রকাশ, আলোচিত ঘটনার পরপরই সেই নারী রিসোর্ট থেকে নিরাপদ স্থানে যাবার পর ফোন করেন মামুনুল হককে। আলাপের শুরুতেই ঐ নারীকে মামুনুল হক জিজ্ঞেস করেন এখন কোথায় আছে সে, উত্তরে নারী উত্তর দেন,আসতে প্রায় আধাঘণ্টা লেগেছে এখন চিটাগাং রোডের দিকে আছেন। এরপর মামুনুল হক জিজ্ঞেস করেন, আচ্ছা আমার ব্যাগট্যাগ তো তোমার কাছে? উত্তরে নারী বলেন, সমস্যা নাই ব্যাগ আমার কাছে আর টাকা সরায় রাখছি…।।

আরও পড়ুনঃ

মামুনুল হকের আলোচিত রিসোর্ট ঘটনা প্রসঙ্গে সংসদে যে দাবী স্বরাষ্ট্রমন্ত্রীর

এসময় মামুনুল হক তাকে গাড়ির চাবি কোথায় আছে তাও জিজ্ঞেস করেন এবং ঘটনার সময় তাকে ( ঐ নারীকে) ঘটনার সময় কি ধরনের প্রশ্ন করা হয়েছিলো তা জিজ্ঞেস করেন মামুনুল হক।

অডিওটি শুনুন এখানে।

দ্বিতীয় ফোনালাপ

অন্য এক নারীর সাথে একটি গোপন ফোনালাপ ফাঁসের দাবী করেছেন একটি বেসরকারী টেলিভিশন চ্যানেল।
অডিওতে মামুনুল হক ঐ নারীর সাথে সালাম বিনিময়ের পর নানাকথা জিজ্ঞেস করেন। অডিও থেকে ওই নারীর সাথে ব্যক্তিগত সম্পর্কের নানা বিষয় উঠে আসে। তবে ঐ নারীর পরিচয় এবং ফোনালাপের সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

ফেসবুকে Eleyas Hossain নামের একটি ভেরিফাইড আইডি থেকে প্রকাশিত বিস্তারিত ফোনালাপের অডিও

তৃতীয় অডিওতে মামুনুল হকের আলোচিত ঘটনা প্রসঙ্গে তার বড় বোন মামুনুল হকের স্ত্রীকে ফোন করে বর্তমান পরিস্থিতি নিয়ে কিভাবে নানা প্রশ্নের উত্তর দিতে হবে সে বিষয়ে নানা পরামর্শ দেন। আলোচনায় বিভিন্ন প্রশ্নের উত্তরে কিভাবে কৌশল অবলম্বন করে উত্তর দিতে হবে তার পরামর্শও মামুনুল হকের স্ত্রীকে শিখিয়ে দেন তার বড় বোন।

ফেসবুকে Eleyas Hossain নামের একটি ভেরিফাইড আইডি থেকে প্রকাশিত বিস্তারিত ফোনালাপের অডিও