সংবাদ শিরোনাম

খসরুর প্রতি শ্রদ্ধা জানিয়ে সুপ্রিম কোর্টে বিচারিক কাজ বন্ধকোটালীপাড়ায় ট্রাক-অ্যাম্বু‌লে‌ন্সের সংঘর্ষে ভ্যানচালক নিহতকরোনায় মারা গেলেন নৌবাহিনীর ক্যাপ্টেন মাসুক হাসানলকডাউনের দ্বিতীয় দিনে সড়কে দীর্ঘ যানজট!৬ বছরের ছেলে সাহেলের প্রথম রোজা, আপ্লুত মাশরাফিকোরআন তেলাওয়াত, ইবাদতে প্রথম রোজা কেটেছে খালেদারভাঙ্গায় রাতের আঁধারে দফায় দফায় সংঘর্ষ, ভাঙচুর-লুটপাট : আহত-১৫বিয়ের প্রতিশ্রুতিতে তরুণীর সর্বস্ব কেড়ে নেওয়ার অভিযোগ স্কুল শিক্ষকের বিরুদ্ধেমহাসড়ক যানশূন্য, শিমুলিয়ায় ফেরি পারাপার বন্ধ‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত

৫:৫২ অপরাহ্ন | রবিবার, এপ্রিল ৪, ২০২১ ঢাকা
Mirzapur news

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে মোটরসাইকেল দূর্ঘটনায় এক আরোহী নিহত হয়েছেন।

রোববার (৪এপ্রিল) দুপুরে উপজেলার বাওয়ার কুমারজানি এলাকা সংলগ্ন ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে এ ঘটনা ঘটে। নিহত নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার পূর্বকান্দি গ্রামের মৃত চান মিয়ার ছেলে শফিকুল ইসলাম (৩৭)। নিহতের পরিচয়টি নিশ্চিত করেছেন, আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম স্বপন।

পুলিশ ও এলাকাবাসী জানায়, রোববার সকালে শফিকুল ও তার বন্ধু ব্যবসায়িক কাজে সিরাজগঞ্জের উদ্দেশে বাড়ি থেকে রওনা হয়। কিন্তু মির্জাপুরের ওই স্থানে পৌছানোর পর ঢাকা মেট্রো-ব ১৪-৫৫৫৩ যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে গুরুতর আহতাবস্থায় তাদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শফিকুলের মৃত্যু হয়।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান, নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল পাঠানোর কাজ চলছে। এ ঘটনায় বাস আটক করা হয়েছে, তবে চালক পলাতক রয়েছেন। মামলা প্রক্রিয়াধীন।