🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

টাঙ্গাইলের এমপি ছোট মনির আবার করোনায় আক্রান্ত

monir
❏ রবিবার, এপ্রিল ৪, ২০২১ ঢাকা

মোল্লা তোফাজ্জল, জেলা প্রতিনিধি, টাঙ্গাইল- টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির দ্বিতীয় বারের মতো করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

আজ রোববার (৪ এপ্রিল) বিকেলে তার বড় ভাই গোলাম কিবরিয়া বড় মনি বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত ২১ সেপ্টেম্বর তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

গোলাম কিবরিয়া বড় মনি জানান, গতকাল শনিবার (৩ এপ্রিল) জাতীয় সংসদ ভবন সংলগ্ন বুথে নমুনা দিয়েছিলেন। রোববার (৪ এপ্রিল) ফলাফলে তার পজিটিভ আসে। বর্তমানে তিনি তার ঢাকার বাসায় আইসোলেশনে রয়েছেন। সুস্থতার জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

এর আগেও টাঙ্গাইল-৭ (মির্জাপুর) আসনের সংসদ সদস্য একাব্বর হোসেন, টাঙ্গাইল-৮ (বাসাইল-সখীপুর) আসনের সংসদ সদস্য জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহের করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

জেলা সিভিল সার্জন সূত্র জানায়, গত বছরের ৮ এপ্রিল প্রথম টাঙ্গাইলে করোনা ভাইরাসে আক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়। শনিবার (৩ এপ্রিল) পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৪ হাজার ১৪৯ জন। সুস্থ হয়েছেন ৩ হাজার ৮০৪ জন। এর মধ্যে ৬৬ জনের মৃত্যু হয়েছে। বাড়ীতে আইসোলেশন থেকে করোনা চিকিৎসাধীন রোগী সংখ্যা ২৭১ জন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন