• আজ ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

রাজবাড়ী কারাগারে কয়েদির মৃত্যু

১১:৪৫ পূর্বাহ্ন | সোমবার, এপ্রিল ৫, ২০২১ ঢাকা
rajbari

খন্দকার রবিউল ইসলাম, রাজবাড়ী- রাজবাড়ী জেলা কারাগারে হৃদযন্ত্রের ক্রীড়া বন্ধ হয়ে জোচন মোল্লা (৫২) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। বুকে তীব্র ব্যাথা অনুভব করলে প্রথমে তাকে কারা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রবিবার (৪ এপ্রিল) রাত ৯ টায় রাজবাড়ী জেলা কারাগারের জেলার মো.মামুনুর রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত জোচন মোল্লা রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও মেছোঘাটা গ্রামের মৃত চেনুরুদ্দিন মোল্লার ছেলে। এছাড়াও তিনি জেলা কারাগারের মহিলা ওয়ার্ডের ক্রলিং এর দায়িত্বে ছিলেন।

জেলা কারাগারের জেলার মো. মামুনুর রশিদ জানান, তার বিরুদ্ধে ২টি হত্যা মামলা রয়েছে। পাবনার পুলিশ হত্যা মামলায় সে যাবজ্জীবন দন্ড প্রাপ্ত আসামি ছিলেন। আরেকটি হত্যা মামলা রাজবাড়ী আদালতে বিচারাধীন রয়েছে।

তিনি আরো জানান, জোচন মোল্লা ২৪/০৪/২০১৯ সাল থেকে রাজবাড়ী জেলা কারাগারে ছিলেন, হঠাৎ বিকেল ৪.৪৫ মিনিট তিনি বুকের ব্যথা নিয়ে কারাগারের হাসপাতালে ভর্তি হয়। সেখানে তার ইসিজি করা হয়। কিন্তু ইসিজির রিপোর্টটা ভালো ছিল না। সে কারণেই তাকে ৪.৫৮ মিনিট এ দ্রুত রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।