• আজ বৃহস্পতিবার। গ্রীষ্মকাল, ৯ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২২শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১১:১৮মিঃ

বকশীগঞ্জে আনসার ভিডিপি কার্যালয়ে কিশোরীকে ধর্ষণ

⏱ | সোমবার, এপ্রিল ৫, ২০২১ 📁 ময়মনসিংহ

রকিব হাসান নয়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জ প্রেমের ফাঁদে ফেলে কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক শ্রমিকের বিরুদ্ধে।

গত শনিবার গভীর রাতে বকশীগঞ্জ উপজেলা পরিষদের ভেতরে আনসার ভিডিপি কার্যালয়ে ওই কিশোরীকে ধর্ষণ করা হয়। এ ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন ওই কিশোরীর বাবা।

ওই ঘটনায় মামলার পর অভিযুক্ত শ্রমিককে ময়মনসিংহ থেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত রবিন মিয়া ময়মনসিংহ সদর উপজেলার দাপুনিয়া গ্রামের সেলিম মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলা পরিষদের ভেতরে আনসার ভিডিপি কার্যালয়ের নতুন ভবনের কাজ চলছিল। ঠিকাদারি প্রতিষ্ঠান ময়মনসিংহ থেকে শ্রমিক এনে কাজ করাচ্ছিল। এরই সুবাধে ওই ভবনের ময়মনসিংহ থেকে আসা ভবন নির্মাণ শ্রমিক রবিন মিয়ার সঙ্গে ওই কিশোরীর পরিচয় হয়। অল্পদিনেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। শনিবার রাত তিনটার দিকে ওই কিশোরীকে নির্মাণাধীন ভবনে ডেকে নিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করে।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট জানান, মামলা দায়ের করার পরেই ময়মনসিংহ থেকে অভিযুক্ত রবিন মিয়াকে গ্রেপ্তার করা হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীর জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজে স্বাস্থ্য পরীক্ষার চলছে।