সংবাদ শিরোনাম

খালেদা জিয়ার সিটি স্ক্যানের রিপোর্ট নিয়ে যা বললেন চিকিৎসক২৪ ঘণ্টার আল্টিমেটাম দিলেন কাদের মির্জাটাঙ্গাইলে ভন্ড পুরুষ কবিরাজ নারী সেজে যুবককে বিয়ে! অতঃপর…ব্যক্তিগত কাজে সরকারি গাড়ি নিয়ে স্বাস্থ্য কর্মকর্তার ঢাকা ভ্রমণ!শেরপুরের সেই শিশু রোকনের পরিবারের পাশে ইউএনও!কক্সবাজারে অস্ত্রসহ ডাকাতি মামলার আসামি গ্রেফতারকক্সবাজারে অনুপ্রবেশকারীর পক্ষ না নেয়ায়, আ’লীগ সভাপতিকে অব্যাহতি!শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১রমজান মাসে আলেমদের হয়রানি মেনে নেয়া যায় না: নুরুল ইসলাম জিহাদীখালেদা জিয়াকে পাকিস্তান-জাপান দূতের চিঠি

  • আজ ৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়ায় বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর: প্রধান আসামি গ্রেফতার

৫:০৭ অপরাহ্ন | সোমবার, এপ্রিল ৫, ২০২১ আলোচিত বাংলাদেশ
atok

সময়ের কণ্ঠস্বর, ব্রাহ্মণবাড়িয়া- হেফাজতের হরতাল চলাকালে গত ২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়া শহরের বঙ্গবন্ধু স্কয়ারে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে হামলা-ভাঙচুরের ঘটনার প্রধান আসামি মো. আরমান আলিফকে (২২) অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে র‍্যাব।

র‍্যাব ১৪ এর অধিনায়ক আবু নাঈম মো. তালাম জানান, রবিবার (৪ এপ্রিল) রাত ৭টার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিশ্বরোড এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আরমান নাসিরনগর উপজেলার ফুলকারকান্দি এলাকার শুকুর মিয়ার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সোমবার বিকালে দুপুরে সংবাদ সম্মেলনে আবু নাঈম বলেন, বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুরের ঘটনার ভিডিও ফুটেজ দেখে আলিফকে শনাক্ত করা হয়। গ্রেপ্তার এড়াতে তিনি চুল-দাড়ি কেটে শহরের কাজীপাড়ায় অস্থায়ী বাসায় অবস্থান করছিলেন। তার বাড়ি নাসিরনগর উপজেলার ফুলকান্দি গ্রামে।

র‍্যাব কর্মকর্তা বলেন, আলিফকে গ্রেপ্তারের সময় ওই বাড়িতে তল্লাশি করা হয়। পাওয়া যায় ম্যুরাল ভাঙার কাজের ব্যবহার করা শাবল, একটি অবৈধ পিস্তল, দু্ইটি ম্যাগজিন ও চার রাউন্ড গুলি।

তিনি আরও জানান, গ্রেফতার আসামির বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

তবে সে কোনও দল বা গোষ্ঠীর সদস্য কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে র‍্যাব জানায়, ‘তার পরিচয় এখনও নিশ্চিত হতে পারেনি র‍্যাব।’