পরকীয়ার জের: স্বামীকে হত্যার পর লাশ সেপটিক ট্যাংকে ফেলল স্ত্রী!

Tangail news
❏ মঙ্গলবার, এপ্রিল ৬, ২০২১ ঢাকা

মোল্লা তোফাজ্জল, জেলা প্রতিনিধি, টাঙ্গাইল- টাঙ্গাইলের কালিহাতী সেফটিক ট্যাংক থেকে চান মিয়া (৩৫) নামে এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে উপজেলার বাঁশি এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি কালিহাতী থানার এসআই সিদ্দিক হোসেন নিশ্চিত করেছেন। চান মিয়া ওই এলাকার মনতা মিয়ার ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে থানা পুলিশের হেফাজতে নেয়া হয়েছে।

স্থানীয়রা জানান, চান মিয়ার স্ত্রী রেজিয়া বেগমের সাথে ওই এলাকার রড মিস্ত্রি রিপনের সাথে পরকীয়ার সম্পর্ক ছিলো। হঠাৎ গত শনিবার (৩ এপ্রিল) থেকে চান মিয়া নিখোঁজ ছিলেন। এ বিষয়ে সোমবার (৫ এপ্রিল) রাতে কালিহাতী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। মঙ্গলবার সকালে তার লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় কাউন্সিলর মুক্তার আলী বলেন, সকালে পুলিশ লাশ উদ্ধারের সময় ওই গৃহবধুকে জিজ্ঞাসাবাদ করে। ওই গৃহবধু জবানবন্দিতে পুলিশকে জানায়, সে তার স্বামীকে হত্যা করে। লাশটি গুম করার জন্য তার তিন সহযোগিকে নিয়ে বাড়ির সেফটিক ট্যাংকে ফেলে রাখে।

গৃহবধুর দেয়া তথ্য অনুযায়ী হত্যার সময় ব্যবহৃত ছুরি, রক্তমাখা বালিশ ও লেপ তাদের ঘরের সিলিং থেকে উদ্ধার করে আলামত হিসেবে থানায় নিয়ে গেছে পুলিশ। সব মিলে মনে হচ্ছে পরকীয়ার জের ধরেই চান মিয়াকে হত্যা করেছে তার স্ত্রী। সুষ্ঠ তদন্ত সাপেক্ষে অপরাধীদের দৃষ্টান্ত মুলক শাস্তি দাবি করছি।

কালিহাতী থানার এসআই সিদ্দিক হোসেন বলেন, সকালে লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন