সংবাদ শিরোনাম

‘তালা ভেঙ্গে মসজিদে তারাবি পড়ার চেষ্টা্’‌, পুলিশের বাধায় সংঘর্ষে মুসল্লিরা‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেই

  • আজ ২রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

টাঙ্গাইলে মার্কেট-শপিংমল খোলা রাখার দাবিতে বিক্ষোভ

১:১৬ অপরাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ৬, ২০২১ ঢাকা
tangail marke

মোল্লা তোফাজ্জল, জেলা প্রতিনিধি, টাঙ্গাইল- টাঙ্গাইলে মার্কেট ও শপিংমল খোলা রাখার দাবিতে বিক্ষোভ করেছে ব্যবসায়ীরা।

মঙ্গলবার (৬ এপ্রিল) বেলা সাড়ে এগারোটার দিকে শহরের সমবায় সুপার মার্কেটের সামনে এ বিক্ষোভ করে। বিক্ষোভে শহরের বিভিন্ন মার্কেট ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দসহ সাধারণ ব্যবসায়ীরা অংশ গ্রহণ করেন। খবর পেয়ে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ সুপার ও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ আইনশৃংক্ষলা রক্ষাকারী বাহিনীর সদস্য উপস্থিত হন।

ব্যবসায়ীরা বলেন, দীর্ঘ দিন ধরে আমাদের ব্যবসা ভালো যাচ্ছে না। ঈদ উপলক্ষে ইতিমধ্যে পোষাক সংগ্রহ করা হয়েছে। এই অবস্থায় লকডাউনের কারণে দোকান খোলা রাখতে না পারলে আমাদের পথে বসা ছাড়া আর কোন উপায় থাকবে না। দোকান খোলা রাখতে সরকার ঘোষিত যে কোন স্বাস্থ্য বিধি মেনে চলবো।

পরে অতিরিক্ত পুলিশ সুপার শফিকুল ইসলাম ও টাঙ্গাইল চেম্বারের সভাপতি খান আহমেদ শুভ সেখানে উপস্থিত হয়ে ব্যবসায়ীদের এভাবে বিক্ষোভ প্রদর্শন না করার অনুরোধ জানান। যে কোন বিষয়ে কথা বলতে চাইলে জেলা প্রশাসকের সাথে আলোচনা করার পরামর্শ দেন। পরে ব্যবসয়ীরা জেলা প্রশাসকের সাথে আলোচনার জন্য যান।