🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

রিজভীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি

rijvi
❏ মঙ্গলবার, এপ্রিল ৬, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে।

এর আগে অবস্থার অবনতি হলে তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে আইসিইউতে নেয়া হয়েছিল।

মঙ্গলবার (৬ এপ্রিল) চিকিৎসকের বরাত দিয়ে রিজভীর ব্যক্তিগত সহকারী আরিফুর রহমান তুষার বলেন, রিজভীর অক্সিজেন স্যাচুরেশন কিছুটা উন্নতি হয়েছে। সার্বিক অবস্থাও ভালো। তার জ্বর নেই, কাশিও কমেছে। প্রতিদিন এক্সরে করে তার ফুসফুসের অবস্থা দেখা হয়।

তুষার আরো বলেন, আজকের এক্সরে রিপোর্ট আরেকটু ভালো পাওয়া গেছে। তিনি স্বাভাবিক খাবার খাচ্ছেন। রোগ মুক্তির জন্য তিনি দলীয় নেতাকর্মীসহ দেশবাসীর দোয়া চেয়েছেন।

উল্লেখ্য, গত ১৬ মার্চ রিজভীর করোনা পজেটিভ হওয়ার পর ১৭ মার্চ থেকে তিনি স্কয়ার হাসপাতালের কভিড ইউনিটের ১৩০৫ নম্বর কেবিনে চিকিৎসা নিচ্ছেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন