🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

দিনাজপুরে গ্রাহকের ৩০ লক্ষাধিক টাকা আত্মসাৎ, এনজিও কর্মকর্তা আটক

atok
❏ মঙ্গলবার, এপ্রিল ৬, ২০২১ রংপুর

আব্দুল আজিজ, দিনাজপুর প্রতিনিধি- দিনাজপুরে ৪ শতাধিক গ্রাহকের ৩০ লক্ষাধিক টাকা আত্মসাতের অভিযোগে আবু হায়াত আল মাহমুদ (৫০) নামে এক এনজিও কর্মকর্তাকে আটক করেছে পুলিশ।

দিনাজপুর শহরের ঈদগাহ আবাসিক এলাকায় একটি ফ্লাট বাসায় সোমবার (০৫ এপ্রিল) বিকেল থেকে ভুক্তভোগীরা অবরুদ্ধ করে রাখে। পরে রাত ১২টায় দিনাজপুর কোতয়ালী থানা পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

আটক এনজিও কর্মকর্তা দিনাজপুর সদর উপজেলার আউলিয়াপুর গ্রামের মৃত জাহিদ হাসানের ছেলে। তিনি ব্রীজ অফ লাইট ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সভাপতি। এনজিওটির সদস্য সংখ্যা ৪ শতাধিক বলে জানা গেছে।

ভুক্তভোগী আমেনা খাতুন জানান, কয়েকদিন আগে এনজিওর একজন মাঠ কর্মী আমার বাড়ীতে গিয়ে একটি ফরম পূরণ করে নেয়। পরে তারা আমাকে তাদের সমিতি থেকে ঋণ দেয়ার প্রস্তাব দেয়। তখন মাঠকর্মী ৫ লাখ টাকা ঋণ দেয়া হবে। তবে আমাকে ৫ হাজার টাকা তাদের অগ্রিম দিতে হবে। তারপর আমি তাকে মানুষের কাছে ধার করে নিয়ে ৫ হাজার টাকা দেই। তারা আমাকে ১১ এপ্রিল ঋণ দেয়ার কথা জানিয়ে সেখান থেকে চলে আসে। সোমবার বিকেলে খবর পাই তারা আমার মত বহু মানুষের কাছে টাকা নিয়ে পালিয়ে যাচ্ছে।

এদিকে মঙ্গলবার সকালে দিনাজপুর কোতয়ালী থানার এএসআই বাদল কুমার জানান, এনজিও কর্মকর্তা বহু লোকের টাকা আত্মসাত করে পালিয়ে যাচ্ছিল। বিকেলে তাকে অফিসে আটক করে রাখে জনগণ। পরে আমরা খবর পেয়ে সেখানে গিয়ে বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে রাত ১২টায় এনজিও কর্মকর্তাকে কোতয়ালী থানায় নিয়ে আসি। আজ মঙ্গলবার কোতয়ালী থানায় বিক্ষুব্ধ জনতাকে আসতে বলা হয়েছে। সেখানে দু’পক্ষকে নিয়ে বসা হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন