বিয়ের নাটক সাজিয়ে কিশোরীকে মাসব্যাপী ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ২

৩:৪৮ অপরাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ৬, ২০২১ বরিশাল
atok

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি- পটুয়াখালীর কলাপাড়ায় বিয়ের নাটক সাজিয়ে ভাড়া বাসায় মাসাধিককাল আটকে রেখে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় সোমবার (০৫ এপ্রিল) সন্ধ্যায় সজীবকে প্রধান আসামি করে ৩ জনের নাম উল্লেখ করে কলাপাড়া থানায় একটি মামলা ধর্ষণ মামলা দায়ের করা হয়েছে।

পরে রাতে অভিযান চালিয়ে সজীবের সহযোগী শাকিল (২৬) ও রিয়াজ (৩০) নামের দুইজনকে পৌর শহরের বাদুরতলী স্লুইজঘাট এলাকা থেকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, যৌন হয়রানিসহ ধর্ষণ চেষ্টা করা হয়েছে এমন ঘটনায় প্রধান অভিযুক্ত সজিবের নামে কলাপাড়া থানায় ০২ মার্চ মাতৃ-পিতৃহীন ওই কিশোরী একটি অভিযোগ দায়ের করে। এ ঘটনার পর থেকে সজিব প্রায়ই ওই কিশোরী গ্রামের বাড়ি বাইনতলায় যাওয়া-আসা শুরু করে। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমের ফাঁদে জড়ায় তাকে।

পরে ৭ মার্চ সজিব ওই কিশোরীকে কলাপাড়া পৌর শহরের একটি ভাড়া বাসায় এনে সহযোগী শাকিল ও রিয়াজের সহায়তায় মিথ্যা বিবাহের আয়োজন করে। এরপর প্রায় এক মাস যাবৎ ওই কিশোরীকে জোরপূর্বক ধর্ষণ করে সজিব। ভাড়া বাসা থেকে যাতে পালাতে না পারে সেজন্য শাকিল ও রিয়াজ সার্বক্ষণিক নজরদারীতে রাখেন।

কলাপাড়া থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। প্রধান আসামিকে গ্রেফতারে অভিযান চলছে।