সংবাদ শিরোনাম

করোনায় মারা গেলেন টাঙ্গাইল বিএনপির সাবেক সম্পাদক বুলবুললকডাউন বাস্তবায়নে টাঙ্গাইলে কঠোর অবস্থানে পুলিশকরোনায় মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খানবাঘাইছড়িতে ভয়াবহ আগ্নিকাণ্ডে উন্নয়ন বোর্ডের প্রকল্প কার্যালয় পুড়ে ছাইবাধ্য হয়েই বসুন্ধরার হাসপাতালটি বন্ধ করে দিয়েছি: স্বাস্থ্যের ডিজিপুলিশকে কঠোর হওয়ার নির্দেশ দিলেন আইজিপিমুভমেন্ট পাসের জন্য আবেদন করবেন যেভাবেফরিদপুরে গৃহবধূকে বাড়ি থেকে তুলে নিয়ে দলবেঁধে ধর্ষণঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রতীকী মঙ্গল শোভাযাত্রাখালেদা জিয়াকে ছেড়ে দিলে আপনার বেহেশত হবে: প্রধানমন্ত্রীকে জাফরুল্লাহ

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মানিকগঞ্জে নতুন করে ১৪ জনের করোনা শনাক্ত

৫:০২ অপরাহ্ন | মঙ্গলবার, এপ্রিল ৬, ২০২১ ঢাকা
manikgonj

দেওয়ান আবুল বাশার, স্টাফ রিপোর্টার: মানিকগঞ্জে নতুন করে আরো ১৪ জন করোনায় আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে মোট ১ হাজার ৯’শ ৯৬ জনে।

মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডা. রফিকুন্নাহার বন্যা এই তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ৪ এপ্রিল ৮৫ জনের নমুনা পরীক্ষার জন্য কর্নেল মালেক মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে ১৪ জনের দেহে করোনা পজিটিভের রেজাল্ট এসেছে। আক্রান্তদের মধ্যে মানিকগঞ্জ সদরের আটজন, সাটুরিয়ার একজন, ঘিওরের চারজন, শিবালয়ের একজন। আক্রান্তরা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রয়েছেন বলে জানা গেছে।

মানিকগঞ্জ জেলায় এ পর্যন্ত করোনাভাইরাসে ৩৫ জনের মৃত্যু হয়েছে। অপরদিকে সুস্থ হয়েছেন ১ হাজার ৮ শত ৩৬ জন।