সংবাদ শিরোনাম

‘লঘু পাপে গুরু দণ্ড’; তিনটি মুরগি চুরির দায়ে দেড়লাখ টাকার জরিমানা চার তরুণের!কুড়িগ্রামের সবগুলো নদ-নদী শুকিয়ে গেছে, হুমকীতে জীব-বৈচিত্রহেফাজতের আরেক কেন্দ্রীয় নেতা গ্রেপ্তারমধুখালীতে বান্ধবীর সহায়তায় অচেতন করে দফায় দফায় ধর্ষণের শিকার নারী!বাসস্ট্যান্ডে প্রকাশ্যে চায়ের স্টলে ইতালি প্রবাসীকে কুপিয়ে হত্যাগোবিন্দগঞ্জে মর্মান্তিক সড়ক দূঘর্টনায় স্কুল শিক্ষকসহ একই পরিবারের ৪ জন নিহতময়মনসিংহে ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে মারা গেলো ৩ শিশুমুহুর্তেই ভয়াবহ আগুন! স্কুলেই পুড়ে মরলো ২০ শিশু শিক্ষার্থী!সাবেক আইনমন্ত্রী আব্দুল মতিন খসরু আর নেইসব রেকর্ড ভেঙে চুরমার, একদিনেই ৯৬ জনের মৃত্যু

  • আজ ১লা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হেফাজতের পক্ষে কথা বলায় টুঙ্গিপাড়া কৃষক লীগ নেতা বহিষ্কার

১১:০৫ পূর্বাহ্ন | বুধবার, এপ্রিল ৭, ২০২১ ঢাকা
selim

সময়ের কণ্ঠস্বর, গোপালগঞ্জ- হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে কথা বলায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় এক কৃষক লীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে।

বহিষ্কৃত কৃষক লীগ নেতার নাম মো. সেলিম শরীফকে। তিনি উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক।

মঙ্গলবার (৬ এপ্রিল) টুঙ্গিপাড়া উপজেলা কৃষক লীগের সভাপতি মো. মিলন মোল্লা ও সাধারণ সম্পাদক আসলাম সরদার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সেলিম শরিফ হেফাজতে ইসলামের চলমান রাজনৈতিক পরিস্থিতি নিয়ে তাদের পক্ষ অবলম্বন করে ও স্থানীয় লোকদের সঙ্গে এ সম্পর্কে তাদের পক্ষ অবলম্বন করে প্রায়ই মতামত দিয়ে থাকেন। তাই তাকে দল থেকে বহিষ্কার করা হলো।

জানতে চাইলে বহিষ্কৃত উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মো. সেলিম শরীফ বলেন, ‘আমি ফেসবুকের তেমন কিছুই বুঝি না। তবে সাধারণ সম্পাদকের সঙ্গে আমার ভুল বোঝাবুঝি রয়েছে। এ কারণে তিনি এ ঘটনা ঘটিয়ে থাকতে পারেন।’

টুঙ্গিপাড়া উপজেলা কৃষক লীগের সভাপতি মো. মিলন মোল্লা বলেন, হেফাজতের পক্ষ নিয়ে কথা বলায় আমরা তাকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছি।