🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানীকে আটক করেছে র‍্যাব

rofiq7
❏ বুধবার, এপ্রিল ৭, ২০২১ আলোচিত বাংলাদেশ

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- রাষ্ট্র বিরোধী উসকানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে ‘শিশুবক্তা’ হিসেবে খ্যাত রফিকুল ইসলাম মাদানিকে নেত্রকোনা থেকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে নেত্রকোণার পূর্ব ধলার লেডির কান্দার নিজবাড়ি থেকে মাদানিকে র‌্যাব-১৪ একটি দল আটক করে।

বুধবার (০৭ এপ্রিল) দুপুরে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। তিনি জানান, তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

এর আগে বুধবার (৭ এপ্রিল) রাত ৩টার দিকে তাকে নিজ বাসা থেকে অজ্ঞাত পরিচয়ে তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ করেন অনেকেই। তার ব্যক্তিগত সহকারীর সূত্র দিয়ে অনেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে এ খবর পোস্টও করেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে মাওলানা রফিকুল ইসলামের সর্বশেষ পোস্টে তিনি লিখেন, ‘আমাকে গুম করার চেষ্টা চলছে’।

এর আগে গত ২৫ মার্চ মতিঝিল এলাকায় ভিপি নুরের নেতৃত্বাধীন ছাত্র ও যুব অধিকার পরিষদের মোদি বিরোধী মিছিলে পুলিশের সঙ্গে সংঘর্ষের সময় রফিকুল ইসলাম মাদানীকে আটক করেছিল পুলিশ। তবে কয়েক ঘণ্টা পর তাকে ছেড়ে দেওয়া হয়।

আরও পড়ুনঃ

রাষ্ট্রবিরোধী ও উসকানিমূলক বক্তব্য দেয়ার অভিযোগে আটক ‘শিশুবক্তা’ মাওলানা রফিকুল ইসলামের মোবাইল ফোনে বেশ কিছু দেশি ও বিদেশি অশ্লীল ভিডিও/পর্নো ভিডিও সহ ফেসবুক মেসেঞ্জারে বিভিন্নজনকে পাঠানো কিছু আপত্তিকর ছবি পেয়েছে র‍্যাব।

অশ্লীল ভিডিওসহ মেসেঞ্জারে আপত্তিকর ছবি মিললো ‘শিশুবক্তা’ রফিকুলের মোবাইলে!

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন