🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

টাঙ্গাইল থেকে কোটি টাকা নিয়ে উধাও হয়ে কক্সবাজারে ধরা!


❏ বুধবার, এপ্রিল ৭, ২০২১ চট্টগ্রাম

শাহীন মাহমুদ রাসেল, কক্সবাজার প্রতিনিধি: টাঙ্গাইল থেকে ডিজিটাল লেনদেন সেবা ‘নগদ’ এর প্রায় এক কোটি টাকাসহ কক্সবাজারে পালিয়ে এসে গোয়েন্দা পুলিশের হাতে ধরা পড়লেন ৩ জন।

বুধবার (৭ এপ্রিল) সন্ধ্যা ৬ টার দিকে কলাতলীর সেন্টমার্টিন রিসোর্টে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশের গোয়েন্দা শাখার ওসি শেখ মোহাম্মদ আলী।

আটকরা হলেন, টাঙ্গাইলের মধুপুর থানার মির্জাবাড়ির ব্রাহ্মনবাড়ি গ্রামের আনিসুল হকের ছেলে মো. আতিকুর রহমান (২৪), ভবানি ঢেকি গ্রামের আবদুল হামিদের ছেলে নুরুল ইসলাম (২৫) ও দক্ষিণ হাসিল গ্রামের আব্দুল মান্নানের ছেলে শামীম হোসেন (২৪)। তারা টাঙ্গাইলের একটি প্রতিষ্ঠানের কর্মচারী।

জেলা পুলিশের গোয়েন্দা শাখার ওসি শেখ মোহাম্মদ আলী জানান, মো. মহিউদ্দীন সুমন নামে টাঙ্গাইলের এক ব্যক্তি তাঁর প্রতিষ্ঠানের ৩ কর্মচারীর বিরুদ্ধে মামলা করেন ‘নগদ’ এর প্রায় কোটি টাকা আত্মসাতের অভিযোগে। তথ্য-প্রযুক্তির সহায়তায় ওই ৩ জনের কক্সবাজারে অবস্থানের খবর নিশ্চিত হয়ে হয়ে জেলা গোয়েন্দা পুলিশের একটি টিম সেন্টমার্টিন রিসোর্টে অভিযান চালায়।

আটক ৩ জনকে নিয়ে যেতে ইতোমধ্যে টাঙ্গাইল থেকে পুলিশের একটি টিম কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। তারা কক্সবাজার পৌঁছলে তাদের হাতে আটকদের হস্তান্তর করা হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন