🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ মঙ্গলবার, ৩ কার্তিক, ১৪২৮ ৷ ১৯ অক্টোবর, ২০২১ ৷

মামুনুলের সাফাই গেয়ে পদ হারালেন ছাত্রলীগ নেতা


❏ বুধবার, এপ্রিল ৭, ২০২১ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: হেফাজত ইসলামের নেতা মামুনুল হকের পক্ষে সাফাই, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও ভারতবিরোধী মন্তব্য করায় পদ হারালেন কাপ্তাই ছাত্রলীগ নেতা ওমর ফারুক।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যম গত ২৮ মার্চ মোদি এবং ভারতবিরোধী কুরুচিপূর্ণ স্ট্যাটাস দেন। অপনদিকে মামুনুল হকের পক্ষে স্ট্যাটাস দেন।

বুধবার (০৭ এপ্রিল) রাঙামাটির কাপ্তাই উপজেলা ছাত্রলীগের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এছাড়া তাকে দল থেকে বহিষ্কারের জন্য কেন্দ্রে সুপারিশ পাঠিয়েছেন তারা।

অব্যাহতিপ্রাপ্ত ওমর ফারুক কাপ্তাই ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক ছিলেন। কাপ্তাইয়ে অবস্থিত বাংলাদেশ-সুইডেন পলিটেকনিকের সাবেক ছাত্র ফারুক বর্তমানে চট্টগ্রামে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করছেন।

এই বিষয়ে কাপ্তাই উপজেলা ছাত্রলীগ সভাপতি এম নুর উদ্দিন সুমন বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বাংলাদেশ সরকারের রাষ্ট্রীয় অতিথি হিসেবে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এদেশে সফরে আসেন। ভারত আমাদের বন্ধুপ্রতীম রাষ্ট্র। তাকে নিয়ে কুরুচিপূর্ণ স্ট্যাটাস দিয়েছেন। একজন ছাত্রলীগকর্মী কখনই এমন মন্তব্য করতে পারেন না। তার বক্তব্য বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র, নীতি এবং আদর্শের পরিপন্থী। তাই দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাধে তাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হয়েছে। কেন্দ্রীয় ছাত্রলীগ কমিটিতে সুপারিশও পাঠানো হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন