• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

কবরীর অবস্থার অবনতি, নেওয়া হয়েছে আইসিইউতে

kobori
❏ বৃহস্পতিবার, এপ্রিল ৮, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- করোনায় আক্রান্ত দেশবরেণ্য অভিনেত্রী ও নির্মাতা কবরীর শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। ফলে হাসপাতাল পরিবর্তন করে আজ দুপুর আড়াইটায় তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে।

রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসাপা‌তালে সোমবার থেকে কেবিনে চিকিৎসাধীন ছিলেন এ অভিনেত্রী; বুধবার রাত থেকে তার শারীরিক অবস্থার অবনতি ঘটেছে বলে জানান হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল জামিল আহমেদ।

জামিল আহমেদ জানান, কুর্মিটোলা জেনারেল হাসপাতালে কোনও আইসিইউ বেড খালি না থাকায় বৃহস্পতিবার দুপুরে তাকে শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়েছে।

দুপুর আড়াইটার দিকে কবরীকে আইসিইউতে নেওয়া হয়েছে বলে জানান তার ব্যক্তিগত সহকারী নূর উদ্দিন।

নুর উদ্দিন বলেন, ‘ম্যাডামকে আইসিইউ সেবা দেওয়ার জন্য যোগাযোগ করা হয় প্রধানমন্ত্রী কার্যালয়ে। এরপরই স্বাস্থ্য অধিদপ্তরের ডিজি আমাদের সঙ্গে যোগাযোগ করে জানান, শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে আইসিইউ ব্যবস্থা করা হয়েছে। আমরাও হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করি। তারাও জানান, আইসিইউ রেডি করা হয়েছে। এরপর আমরা বেলা দুইটার পর সেখানে পৌঁছাই। ম্যাডামকে এখন আইসিইউতে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।’

হাসপাতালে ভর্তির পর কবরীর একাধিক পরীক্ষা করা হয়েছে। সিটি স্ক্যান রিপোর্ট এখনো হাতে পাননি, তাই ফুসফুসের সার্বিক অবস্থা জানা সম্ভব হয়নি।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন