• আজ বৃহস্পতিবার, ৫ কার্তিক, ১৪২৮ ৷ ২১ অক্টোবর, ২০২১ ৷

যৌতুকের টাকার জন্য শ্বশুরের মাথা ফাটালেন পুলিশ কনেস্টবল জামাতা!

Kurigram
❏ বৃহস্পতিবার, এপ্রিল ৮, ২০২১ রংপুর

অনিল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি- কুড়িগ্রামের ফুলবাড়ীতে যৌতুকের টাকা দেয়া-নেয়ার জেরে বাঁশ দিয়ে আঘাত করে শ্বশুরের মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে পুলিশ কনেস্টবল এক জামাতার বিরুদ্ধে।

বুধবার (০৮ এপ্রিল) সকালে উপজেলার নন্দিরকুটি গ্রামে এ ঘটনা ঘটে।

আহত শ্বশুরের নাম একরামুল হক (৪২)। তিনি নন্দিরকুটি গ্রামের আফছার আলীর ছেলে। আর জামাতা হলেন একই গ্রামের আলমগীর হোসেনের ছেলে এবং দিনাজপুর পুলিশ লাইন থেকে রংপুর পুলিশ লাইনে সদ্য বদলী হয়ে ছুটিতে থাকা পুলিশ কনেস্টবল মাসুদ রানা (২২)।

অভিযোগে জানা গেছে, একরামুল হকের কন্যা রেহেনা আক্তার নীলার সাথে মাসুদ রানার বিয়ে হয় এক বছর আগে। বিয়ের সময় জামাইকে সাত লাখ টাকা উপঢৌকন হিসাবে দেন একরামুল। কিন্তু আরও পাঁচ লাখ টাকার জন্য রেহেনাকে শারীরিক ও মানষিক নির্যাতন করতে থাকে মাসুদ রানা। এ নিয়ে উভয় পরিবারের মধ্যে ঝগড়া বিবাদের একপর্যায়ে বুধবার সকালে নিজ বাড়ীর সামনের রাস্তায় একরামুলের গতিরোধ করেন জামাই মাসুদ রানা ও তার পরিবারের লোকজন।

সেখানে বাকবিতন্ডতার এক পর্যায়ে বাঁশ দিয়ে আঘাত করে একরামুলের মাথা ফাটিয়ে দেয় জামাই মাসুদ রানা। পরে স্থানীয়রা মারাত্বক আহত একরামুলকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে ভর্তি করে। জামাতা কর্তৃক শ্বশুরের মাথা ফাটানোর ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

ফুলবাড়ী থানার এস আই আশরাফ জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন