• আজ বুধবার। গ্রীষ্মকাল, ৮ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ২১শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ। রাত ১০:৩৯মিঃ

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যানঃ ধর্ষণের শিকার মাদ্রাসা ছাত্রী! আটক ধর্ষক

২:১৫ অপরাহ্ন | শুক্রবার, এপ্রিল ৯, ২০২১ দেশের খবর, বরিশাল
প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান

তালতলি প্রতিনিধি, সময়ের কণ্ঠস্বরঃ বারবার প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করাই যেন কাল হলো কিশোরীর!  দীর্ঘদিন ধরেই মাদ্রাসা যাওয়া আসার পথে প্রেমের প্রস্তাবসহ নানাভাবে উত্যক্তর শিকার হয়েছিলো একই গ্রামের লম্পট যুবকের কাছে।

স্থানীয়দের বিচার দিয়েও সুরাহা হয়নি কোন! উল্টো প্রত্যাখ্যানের প্রতিশোধ নিতেই গতকাল  দুপুরে জোরপুর্বক সেই ছাত্রীকে ধর্ষণ করে লম্পট যুবক।।

বরগুনার তালতলীতে সপ্তম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণে অভিযুক্ত কামাল হোসেনকে (২৫) অভিযোগ হাতে পেয়েই একইদিন সন্ধ্যায়  গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০৮ মার্চ) উপজেলার গেন্ডামারা এলাকায় মুগডাল ক্ষেতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত কামাল উপজেলার চন্দনতলা এলাকার মোতালেব মুন্সীর ছেলে।

যৌন নির্যাতনের শিকার শিক্ষার্থীর পরিবার ও স্থানীয়দের সুত্র থেকে জানা যায়, উপজেলার ছোটবগী ইউনিয়নের গেন্ডামারা গ্রামের সপ্তম শ্রেণির এক মাদ্রাসার ছাত্রীকে পাশ্ববর্তী এলাকার মোতালেব মুন্সীর ছেলে কামাল হোসেন বিভিন্ন সময় উত্যক্ত করতো। এরই জের ধরে ৮ মার্চ দুপুরে ওই ছাত্রী বাড়ি ফেরার সময় পথিমধ্যে কামাল পিছু নেয়।

কিছুদূর গেলে স্কুল ছাত্রীকে অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক মুগডাল ক্ষেতে নিয়ে ধর্ষণ করে কামাল । ঘটনার এক পর্যায়ে মেয়েটির চিৎকার করলে ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায় ধর্ষক ।

পরে মেয়ের মা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করলে পুলিশ ধর্ষককে সন্ধায় গ্রেফতার করে। ছাত্রীর মা জানান, ‘কামাল প্রায়ই আমার মেয়েকে উত্যক্ত করত। ঘটনার দিন আমার মেয়ে আমাকে এগিয়ে নিতে আসলে আমার মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করা হয়।’

এ সম্পর্কে জানতে চাইলে, তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুজ্জামান মিয়া বলেন, ‘ধর্ষণের বিষয়ে একটি মামলা হয়েছে। ঔ ছাত্রীকে মেডিকেল পরিক্ষার জন্য বরগুনা হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযোগ পেয়েই দ্রুত অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করা হয়েছে।’

আরও পড়ুন ,

কিশোরীকে ঘর থেকে তুলে নিয়ে হাত-পা বেঁধে গণধর্ষণের অভিযোগ