🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

টাঙ্গাইলে সবজি বোঝাই পিকআপে ফেনসিডিল, আটক ২

atok 7
❏ রবিবার, এপ্রিল ১১, ২০২১ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, জেলা প্রতিনিধি, টাঙ্গাইল- টাঙ্গাইলের মির্জাপুরে সবজি বোঝাই মিনি পিকআপ থেকে ৩৫৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২, সিপিসি-৩ এর সদস্যরা।

রবিবার সকালে (১১ এপ্রিল) মির্জাপুর ঢাকা-টাঙ্গাইল হাইওয়ে রোড থেকে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

রবিবার (১১ এপ্রিল) দুপুরে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান প্রেস ব্রিফিং এর মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান।

আটককৃতরা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার মদন খালী এলাকার মো. দুলা মিয়ার ছেলে মো. নাজমুল ইসলাম এবং দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার মালদাই এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে মো. সিরাজুল ইসলাম।

এ ব্যাপারে র‌্যাবের ভারপ্রাপ্ত কমান্ডার মো. এরশাদুর রহমান বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করলে তারা জানায়, দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার মির্জাপুর থানাসহ অন্যান্য থানা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে।

তারা টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার এলাকাসহ আশপাশ থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী মাদক দ্রব্য ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্বুদ্ধ করে আসছে। এদের বিরুদ্ধে টাঙ্গাইলের মির্জাপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন