🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

টাঙ্গাইলে সবজি বোঝাই পিকআপে ফেনসিডিল, আটক ২

atok 7
❏ রবিবার, এপ্রিল ১১, ২০২১ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, জেলা প্রতিনিধি, টাঙ্গাইল- টাঙ্গাইলের মির্জাপুরে সবজি বোঝাই মিনি পিকআপ থেকে ৩৫৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২, সিপিসি-৩ এর সদস্যরা।

রবিবার সকালে (১১ এপ্রিল) মির্জাপুর ঢাকা-টাঙ্গাইল হাইওয়ে রোড থেকে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

রবিবার (১১ এপ্রিল) দুপুরে র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইল এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান প্রেস ব্রিফিং এর মাধ্যমে সাংবাদিকদের এ তথ্য জানান।

আটককৃতরা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার মদন খালী এলাকার মো. দুলা মিয়ার ছেলে মো. নাজমুল ইসলাম এবং দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার মালদাই এলাকার মৃত রফিকুল ইসলামের ছেলে মো. সিরাজুল ইসলাম।

এ ব্যাপারে র‌্যাবের ভারপ্রাপ্ত কমান্ডার মো. এরশাদুর রহমান বলেন, আটককৃতদের জিজ্ঞাসাবাদ করলে তারা জানায়, দীর্ঘদিন যাবৎ মাদক দ্রব্য ইয়াবা অবৈধভাবে সংগ্রহ পূর্বক টাঙ্গাইল জেলার মির্জাপুর থানাসহ অন্যান্য থানা এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে সরবরাহ করে আসছে।

তারা টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার এলাকাসহ আশপাশ থানা এলাকায় বিভিন্ন মাদক সেবীদের নিকট তাদের চাহিদা অনুযায়ী মাদক দ্রব্য ইয়াবা সরবরাহ এবং যুবকদের মাদক সেবনে উদ্বুদ্ধ করে আসছে। এদের বিরুদ্ধে টাঙ্গাইলের মির্জাপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।