🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১০ কার্তিক, ১৪২৮ ৷ ২৬ অক্টোবর, ২০২১ ৷

গুগল ম্যাপ দেখে ভুল পাত্রীর ঠিকানায় হবু বর!

Indonesia news
❏ সোমবার, এপ্রিল ১২, ২০২১ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক: রাস্তায় চলতে চলতে কোথাও বিয়েবাড়ি পড়লে আমাদের মনে হয় যদি কোনোভাবে ছদ্মবেশে ঢুকে পেট ভরে খেয়ে আসা যেত তাহলে মন্দ হতো না। হয়তো অনেকে সেই চেষ্টাও করেছেন। কিন্তু এই ব্যাপারটি একেবারেই অন্যরকম। বিয়ের হবু বর সমেত গোটা বরযাত্রীই এসে পড়েছিল ভুল ঠিকানায়। আর একটু দেরি হলেই হয়তো ভুল পাত্রীর সঙ্গে তার বিয়েও হয়েই যেত।

বর রাস্তা ভুল করে অন্য কনেকে বিয়ে করতে চলে গিয়েছিলেন। তবে শেষমেষ এই ভুল করার আগেই বোধ হয়েছে বরের। তবে এই গোটা কাণ্ডের জন্য নাকি দায়ী একমাত্র গুগল ম্যাপ। অবাক হলেন?

গুগল ম্যাপে অনেক সময়েই প্রযুক্তিগত ভুলের জন্যে ঠিকানা ভুলভাল দেখায়। সেক্ষেত্রে তা অনুসরণ করে গেলেই অনেকে পড়েন বিপদে। এদের ক্ষেত্রেও সেটাই হয়েছে। ভুল লোকেশন অনুসরণ করেই এক বিয়েবাড়ির বর অন্যত্র চলে যাচ্ছিলেন। ইন্দোনেশিয়ায় ঘটে যাওয়া এই ঘটনা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ইন্দোনেশিয়ার ওই জায়গায় একই দিনে একটি বিয়ের অনুষ্ঠান ও আরেকটি আংটি বদলের অনুষ্ঠান ছিল। এর ফলেই বিভ্রান্তিকর পরিস্থিতি তৈরি হয়।

বিয়ের কনে আবার তখন ব্যস্ত সাজগোজ করতে। এদিকে ততক্ষনে তার বর যে তাকে বিয়ে করার জায়গায় ঠিকানা বদলে ফেলেছে তা জানতো না সেই মেয়েটিও। লোসারি আর জেংকোল হ্যামলেট নামক দুটি গ্রামের মধ্যে নিজের শ্বশুরবাড়ির ঠিকানা গুলিয়ে ফেলেছিলো হবু বর।

বর সমেত বরযাত্রী লোসারি না পৌঁছে চলে যায় হ্যামলেটে। বরযাত্রী তৈরি হয়ে বেরোতেই কনে তাদের দেখে বুঝে যান কিছু একটা গন্ডগোল হয়েছে।  সেই তরুণীর আসল বর অন্য একটি ওয়াশরুমে গিয়েছিলো। এতেই তার মনে খটকা লাগে ও কিছুক্ষণের মধ্যে সব পরিষ্কার হয়ে যায়। আবার উপহার হাতে নিয়েই সেই বরযাত্রীর দোল লজ্জায় বেরিয়ে যায় সেখান থেকে।

তবে নেটিজেনরা আরো একটি প্রশ্ন তুলেছেন। কনে তো সাজছিলেন কিন্তু হবু বর তো শ্বশুরবাড়ির লোকেশন জানতেন। তাহলে তিনি কী করে জায়গা চিনতে ভুল করলেন?