🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

গোপালগঞ্জে কাশিয়ানী থানার এসআইয়ের আত্মহত্যা

থানা
❏ মঙ্গলবার, এপ্রিল ১৩, ২০২১ ঢাকা

গোপালগঞ্জ প্রতিনিধি- গোপালগঞ্জের কাশিয়ানী থানার এস.আই রোকোনুজ্জামান (২৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আত্মহননকারী ওই এসআই-এর পিতার নাম আব্দুর রাজ্জাক। তার বাড়ি রাজবাড়ী জেলার পাংশা উপজেলার দিঘলহাট গ্রামে।

জানা গেছে, আজ মঙ্গলবার ভোর রাতে থানা কোয়ার্টারের সিড়ির কাছের রডের সাথে তাকে ঝুলতে থাকতে দেখেন নুরুল আনোয়ার নামের অপর এক এস.আই। এসময় তিনি নামাজ পড়তে ঘুম থেকে উঠে এ দৃশ্য দেখে সকলকে খবর দেন বলে এস.আই আলমগীর কবীর জানিয়েছেন।

পরে তাকে ধরাধরি করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্র্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, কি কারণে সে আত্মহত্যা করেছে তা তারা বুঝতে পারছেন না। তার স্ত্রী রয়েছে বলেও তিনি জানান। লাশের ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলে তিনি জানান।