🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

গোপালগঞ্জে কাশিয়ানী থানার এসআইয়ের আত্মহত্যা

থানা
❏ মঙ্গলবার, এপ্রিল ১৩, ২০২১ ঢাকা

গোপালগঞ্জ প্রতিনিধি- গোপালগঞ্জের কাশিয়ানী থানার এস.আই রোকোনুজ্জামান (২৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আত্মহননকারী ওই এসআই-এর পিতার নাম আব্দুর রাজ্জাক। তার বাড়ি রাজবাড়ী জেলার পাংশা উপজেলার দিঘলহাট গ্রামে।

জানা গেছে, আজ মঙ্গলবার ভোর রাতে থানা কোয়ার্টারের সিড়ির কাছের রডের সাথে তাকে ঝুলতে থাকতে দেখেন নুরুল আনোয়ার নামের অপর এক এস.আই। এসময় তিনি নামাজ পড়তে ঘুম থেকে উঠে এ দৃশ্য দেখে সকলকে খবর দেন বলে এস.আই আলমগীর কবীর জানিয়েছেন।

পরে তাকে ধরাধরি করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্র্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, কি কারণে সে আত্মহত্যা করেছে তা তারা বুঝতে পারছেন না। তার স্ত্রী রয়েছে বলেও তিনি জানান। লাশের ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে পাঠানো হবে বলে তিনি জানান।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন