🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

বন্ধ নয়, সীমিত পরিসরে খোলা থাকছে ব্যাংক


❏ মঙ্গলবার, এপ্রিল ১৩, ২০২১ ফিচার

সময়ের কণ্ঠস্বর, ঢাকা- কঠোর বিধিনিষেধের মধ্যে ব্যাংক বন্ধ রাখার সিদ্ধান্ত থেকে সরে এসেছে কেন্দ্রীয় ব্যাংক।

মন্ত্রিপরিষদ বিভাগের অনুরোধের পর বাংলাদেশ ব্যাংক এ সিদ্ধান্ত নিয়েছে সকাল ১০ থেকে বেলা ১টা পর্যন্ত চলবে লেনদেন। তবে ব্যাংকের আনুষঙ্গিক কাজ চলবে বিকেল ৩টা পর্যন্ত।

বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক মো. সিরাজুল ইসলাম বলেন, ‘সরকারের নির্দেশনার পর ব্যাংক সীমিত পরিসরে খোলা রাখার সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ ব্যাংক। দ্রুত এ বিষয়ে সার্কুলার জারি করা হবে।’

এদিকে মঙ্গলবার (১৩ এপ্রিল) এক আদেশে ব্যাংকিং সেবা নিশ্চিত করতে বাংলাদেশ ব্যাংককে নির্দেশনা দিয়েছে মন্ত্রিপরিষদ বিভাগ। বাংলাদেশ ব্যাংকের গভর্নরের কাছে এ নির্দেশনা সম্বলিত চিঠি পাঠানো হয়।

বিশেষ প্রয়োজনে ব্যাংকিং সেবা প্রদান- সংক্রান্ত এ চিঠিতে বলা হয়, ১৪ থেকে ২১ এপ্রিল পর্যন্ত ব্যাংকিং সেবা নিশ্চিত করার লক্ষ্যে প্রয়োজনীয় নির্দেশনা জারির জন্য আদেশক্রমে অনুরোধ জানানো হয়েছে।