🕓 সংবাদ শিরোনাম

ইসরাইলকে সমর্থন দিয়েছে বিশ্বের ২৫টির মতো দেশ!বাংলাদেশিদের ভালোবাসা দেখে বিস্মিত ফিলিস্তিন রাষ্ট্রদূতঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরব

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

মির্জাপুরে কৃষক ও গ্রাম পুলিশের মাঝে হারভেস্টার-সাইকেল বিতরণ

Tangail news
❏ মঙ্গলবার, এপ্রিল ১৩, ২০২১ ঢাকা

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের মির্জাপুরে সমন্বিত ব্যবস্থাপনার মাধ্যমে কৃষি যান্ত্রিকীকরণ প্রকল্পের আওতায় উন্নয়ন সহায়তায় ৭ জন কৃষকের মাঝে কম্বাইন হারভেস্টার ও ৬৩ জন গ্রাম পুলিশকে ৬৩টি বাইসাইকেল এবং বিনামূল্যে ৪০০ জন কৃষকের মাঝে জনপ্রতি উন্নতমানের ধান বীজ ও সার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৩এপ্রিল) দুপুরে উপজেলা পরিষদ চত্বরে উক্ত অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন, বীর মুক্তিযোদ্ধা মো. একাব্বর হোসেন এমপি।

এ সময় অন্যান্যের মধ্যে, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর এনায়েত হোসেন মন্টু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. হাফিজুর রহমান, ভাইস চেয়ারম্যান আজহারুল ইসলাম ও শামীমা আক্তার শিফা, কৃষি কর্মকর্তা মোহাম্মদ মশিউর রহমান, উপজেলা প্রকৌশলী মো. আরিফুর রহমানসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।