🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ১০ কার্তিক, ১৪২৮ ৷ ২৬ অক্টোবর, ২০২১ ৷

শাহজাদপুরে ট্যাংকলরি সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১

Sirajgonj news
❏ বৃহস্পতিবার, এপ্রিল ১৫, ২০২১ রাজশাহী

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের শাহজাদপুরে বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে বগুড়া-নগরবাড়ি মহাসড়কের শাহজাদপুর উপজেলার হালিয়াঘাটি এলাকায় জ্বালানি তেল ভর্তি ট্যাংকলরি ও বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজি’র চালকসহ ২ জন ঘটনাস্থলেই নিহত হয়েছে। এই ঘটনায় আরো এক সিএনজি যাত্রী আহত হয়েছে।

নিহতরা হলেন, সিএনজি টেম্পুর চালক উল্লাপাড়া উপজেলার কয়রা জঙ্গলখামার মহল্লার আফজাল সরকারের ছেলে আবু শামা (৩৫) ও যাত্রী একই মহল্লার মৃত ইছাক আলীর ছেলে আলতাব (৩৪)। খবর পেয়ে শাহজাদপুর ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল ঘটনাস্থল থেকে নিহত ২ জন ও আহত অপর যাত্রী নাসির (৩৬) কে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আবু শামা ও আলতাবকে মৃত ঘোষণা করে।

পরে হাইওয়ে পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে ট্যাংকলরি ও সিএনজি টেম্পু উদ্ধার করে। তবে, ট্যাংকলরির ঘাতক ড্রাইভার ও হেলপার দুর্ঘটনার পরই পালিয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, এদিন দুপুরে বাঘাবাড়ি থেকে জ্বালানী তেলভর্তি একটি ট্যাংকলরি (ঢাকা মেট্টো- ট, ২২-৮৫১১) বগুড়া-নগরবাড়ি মহাসড়কের উপজেলার হালিয়াঘাট এলাকায় পৌঁছালে বিপরিত দিক থেকে আসা একটি সিএনজি অটোরিক্সার (সিরাজগঞ্জ ন-,১১-৩৭২৫) মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মো: শাহজাহান আলফ জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হই। এখন পর‌্যন্ত ঘাতক ট্যাংকলরি ও দুর্ঘটনা কবলিত সিএনজি আমাদের হেফাজতে রয়েছে।

এতে ঘটনাস্থলেই সিএনজি টেম্পুর চালক আবু শামা ও যাত্রী আলতাব ঘটনাস্থলেই মারা যায়। গুরুতর আহত হয় অপর যাত্রী নাসিরকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থাও গুরুতর বলে জানা গেছে।