সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

গাছে মোটরসাইকেলে ধাক্কা, ২ ক‌লেজ ছা‌ত্রের মৃত্যু

১:২২ অপরাহ্ন | শনিবার, এপ্রিল ১৭, ২০২১ ঢাকা
road

নয়ন দাস, স্টাফ রি‌পোর্টার, শরীয়তপুরঃ শরীয়তপুরের নড়িয়ায় গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলে আরোহী বায়জিত শিকদার ও অভি আজম নামের ২ ক‌লেজ ছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১৬ এপ্রিল) রাতে উপজেলার রাজনগর বেইলী ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত বায়জিত শিকদার রাজনগর ইউনিয়নের কাজী কান্দি গ্রামের মাস্টার দেলোয়ার শিকদারের ছেলে এবং অভি আজম একই গ্রামের সোলাইমান আজমের ছেলে। তারা উভয়ে ডগ্রী ইসমাইল হোসেন স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনী শংকর জানান, শুক্রবার রাতে বায়জিত ও তার বন্ধু অভি মোটরসাইকেল যোগে বাসায় যাচ্ছিলো। পথেমধ্যে শরীয়তপুর-মাওয়া মহাসড়কের রাজনগর বেইলী ব্রিজের এলাকায় আসলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায় মোটরসাইকেলটি।

স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক বায়জিত কে মৃত হিসেবে ঘোষণা করে। অন্যদিকে অভিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে মারা যায় সে।