কিশোরগঞ্জের ভৈরবে ধান মাড়াই নিয়ে সংঘর্ষে নিহত ২, আহত অর্ধশতাধিক

lash
❏ শনিবার, এপ্রিল ১৭, ২০২১ ঢাকা

এ. এম. উবায়েদ, নিজস্ব প্রতিবেদক: কিশোরগঞ্জের ভৈরবে ধান মাড়াই নিয়ে দুই দল গ্রামবাসীর মধ্যে দফায় দফায় সংঘর্ষে দুইজন নিহত ও অর্ধশতাধিক আহত হয়েছেন।

শনিবার (১৭ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার আগানগর ইউনিয়নের লুন্দিয়া ও খলাপাড়া গ্রামবাসীর মাঝে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- লুন্দিয়া গ্রামের শেখ খালেকের ছেলে শেখ পাভেল (২৫) ও খলাপাড়া গ্রামের মোতালিব মিয়ার ছেলে শেখ মকবুল (৩৫)। দুই গ্রামের শিকদার বাড়ি ও শেখ গোষ্ঠির মধ্য এই সংঘর্ষ হয়েছে।

আহতদের মধ্যে গুরুতর ৯ জনকে ভৈরব স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পাঁচজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, দুই গ্রামের দুই গোষ্ঠির আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শনিবার সকাল ৯ টায় খলাপাড়া গ্রামে শিকদার বাড়ি ও শেখ বাড়ির মধ্য সংঘর্ষ শুরু হয়। তারপর দুপুর ১২টায় পুনরায় লুন্দিয়া গ্রামে পাগলা বাড়ি ও মেনার বাড়ির মধ্যে সংঘর্ষ ছড়িয়ে পড়ে। এসময় উভয়পক্ষের সংঘর্ষে দুজন নিহত ও কমপক্ষে ৩০ জন আহত হয়। নিহতরা একই বংশের বলে জানা গেছে।

ভৈরব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত আছে। লাশ উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন