টাঙ্গাইলে গভীর রাতে প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে ধরা প্রেমিক!


❏ রবিবার, এপ্রিল ১৮, ২০২১ ঢাকা

অন্তু দাস হৃদয়, স্টাফ রিপোর্টার- টাঙ্গাইলের বাসাইল উপজেলায় পরকিয়ার জের ধরে শুক্রবার রাতে এক যুবককে আটক করেছে এলাকাবাসী। আটককৃত যুবক কালিহাতী উপজেলার পাইকরা গ্রামের জগন্নাথ সুত্রধরের ছেলে অমিত সুত্রধর (২৪)।

পরে শনিবার সকালে স্থানীয় কমিশনার ও ইউপি সদস্যের মাধ্যমে সমঝোতা করে অমিত সুত্রধরকে ছেড়ে দেওয়া হয়। এ ব্যাপারে এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

জানা গেছে, বাসাইল উপজেলার কাশিল ইউনিয়নের ভাংরা গ্রামের নিমাই চন্দ্রের ছেলে কৃষ্ণ চন্দ্র (৩৫) সিঙ্গাপুর থাকার সুবাধে নিমাই চন্দ্রের পুত্রবধু মোবাইল ফোনের মাধ্যমে অমিতের পরকিয়ায় জড়িয়ে পড়ে। একপর্যায় সে সম্পর্ক গভীরে পৌছালে প্রেমিক অমিত সুত্রধরকে তার স্বামীর বাড়ি ভাংরা গ্রামে আসতে বলে। পরে বেরসিক জনতা তাদেরকে আটক করে।

খবর পেয়ে উৎসুক জনতা এলাকায় ভিড় করে। পরে ঘটনাটি কাশিল ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য মো.লিটন মেম্বার সামাজিকভাবে মীমাংসা করে প্রেমিক অমিত সুত্রধরকে ছেড়ে দেন। এ ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়েছে।

এলাকাবাসী জানান, রাতের আঁধারে জনগণ দুজনকেই আপত্তিকর অবস্থায় আটক করে। সেই ঘটনায় কোন প্রকার শাস্তিমূলক বিচার না করেই স্থানীয় ইউপি সদস্য ছেলের পক্ষের সাথে আতাত করে তাকে ছেড়ে দিয়েছে।

এ ব্যপারে ইউপি সদস্য মো.লিটন মেম্বার বলেন, আমি ঘটনার বিষয়ে বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে অবহিত করি এবং ঘটনাস্থলে একজন অফিসার এসে বিস্তারিত জানার পর সামাজিকভাবে আপোষ-মীমাংসা করি।

এ বিষয়ে বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশীদ জানান, ঘটনার বিষয়ে আমি লোকমুখে শুনেছি, তবে কেউ কোন অভিয়োগ না দেওয়ায় আইনগত ব্যবস্থা নিতে পারছিনা।