চট্টগ্রামে লরির ধাক্কায় মোটরসাইকেল চালকের মৃত্যু

❏ রবিবার, এপ্রিল ১৮, ২০২১ চট্টগ্রাম
lash

চট্রগ্রাম প্রতিনিধি: নগরে লরির ধাক্কায় ইফতেখারুল আলম (৪৫) নামে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। রোববার (১৮ এপ্রিল) দুপুর পৌনে ১টার দিকে বন্দর থানাধীন নতুন বাইপাস টোল রোড এলাকার ইসহাক ডিপুর সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইফতেখারুল আলম মাদারীপুর সদরের ধুরাইল ইউনিয়নের মৃত রশিদ মাতব্বরের ছেলে। তিনি ডবলমুরিং থানাধীন আগ্রাবাদের হাজিপাড়া বাবুবাড়ি মাঠ এলাকায় সপরিবারে বসবাস করতেন।

ইফতেখারুল আলমকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান মো. হেলাল নামে এক পথচারী। তিনি বলেন, মোটরসাইকেল নিয়ে যাওয়ার সময় লরির সঙ্গে ধাক্কা লেগে পড়ে যান ইফতেখারুল। তার গলায় সিএন্ডএফ এর পরিচয়পত্র ঝোলানো থাকায় বন্দর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়।

বন্দর থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) মিরাজ উদ্দিন বলেন, বিএসআরএম কোম্পানির একটি লরির সঙ্গে ধাক্কা লেগে আহত ব্যক্তিকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। লরির চালক এবং হেলপার পালিয়ে গেছে। লরিটি জব্দ করা হয়েছে।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার বলেন, বন্দর এলাকায় সড়ক দুর্ঘটনার শিকার এক ব্যক্তিকে গুরুতর আহত অবস্থায় চমেক হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।