🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

দরজার তালা ভেঙে অর্থমন্ত্রীর জামাতার মরদেহ উদ্ধার

dilshan
❏ সোমবার, এপ্রিল ১৯, ২০২১ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্ক- অর্থমন্ত্রী আ হ ম মুস্তাফা কামালের মেয়ের জামাই মো. দিলশাদ হোসেনের মরদেহ উদ্ধার করা হয়েছে।

লন্ডনের নিজ বাসা থেকে দরজার তালা ভেঙে তার মরদেহ উদ্ধার করে স্থানীয় পুলিশ। অর্থমন্ত্রী বড় মেয়ে কাসফি কামালের স্বামী মো. দিলশাদ হোসেনের মৃত্যুকালে বয়স হয়েছিল ৪৬।

রোববার রবিবার বাসার তালা ভেঙে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথ‌মিকভা‌বে পুলিশের ধারণা হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা গেছেন। তার মৃত্যুর সময় কাশফি কামাল সন্তানদের নিয়ে দেশে ছিলেন। লন্ডনের নিয়মকানুন মেনে মরদেহ দেশে আনার প্রস্তুতি চলছে।

ধারণা করা হচ্ছে, শুক্রবার তিনি মৃত্যুবরণ করেন। রবিবার পুলিশ এসে বাসার দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করে হাসপাতালের মর্গে নিয়ে যায়।

দিলশাদ ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ভাগ্নে ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের সাবেক মেয়র সাঈদ খোকনের ফুফাতো ভাই।

এ বিষয়ে অর্থ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা গাজী তৌহিদুল ইসলাম বলেন, ‘মৃত্যুর ঘটনা সত্যি। আমরা মর্মাহত।’

প‌রিবা‌রের সদস‌্যরা সবাই বাংলা‌দে‌শে অবস্থান করায় বিষয়টি লন্ড‌নে বাংলা‌দেশ হাইক‌মিশন তদার‌কি কর‌ছে ব‌লে জানা গে‌ছে।

এ ব‌্যাপা‌রে জান‌তে রবিবার বিকালে হাইক‌মিশনের ‌প্রেস মি‌নিস্টার আ‌শিকুন্নবী চৌধুরীর সঙ্গে যোগা‌যোগ করা হ‌লে তিনি বলেন, ‘আমরা বিষয়টি অবগত আছি। ঢাকা থে‌কে পাওয়া নি‌র্দেশনা অনুসা‌রে বিষয়‌টি দেখভাল কর‌ছি।’