🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

রাঙামাটিতে নিয়ন্ত্রণ হারিয়ে ৫শ’ ফুট গভীর খাদে পিকআপ, নিহত ১

track
❏ সোমবার, এপ্রিল ১৯, ২০২১ চট্টগ্রাম

শহিদুল ইসলাম হৃদয়, রাঙামাটি- রাঙামাটির দেপ্পোছড়ি এলাকায় ফলবাহি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে ৫শ ফুট নীচে গভীর খাদে পড়ে চালক সবুজ হোসেন নিহত হয়েছে। এই ঘটনায় উক্ত পিকআপের হেলপার পিয়াস উদ্দিন ও আরোহী রতন দাশ গুরুত্বর আহত হয়েছে।

সোমবার সকাল নয়টার সময় এই দুর্ঘটনা ঘটে। গাড়িটি চট্টগ্রাম থেকে ফল বোঝাই করে রাঙামাটি আসার পথে এই দুর্ঘটনার শিকার হয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।

রাঙামাটি জেনারেল হাসপাতালের আরএমও ডাঃ শওকত আকবর জানিয়েছেন, চালক সবুজ হোসেন মারা গেছে এবং বাকি আহত দুইজনকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা সেবা প্রদান করা হচ্ছে।

জানাগেছে, চট্টগ্রাম থেকে সকালে ফল বোঝাই করে রাঙামাটিতে আসার সময় চালক ঘুমন্ত অবস্থায় পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। খবর পেয়ে স্থানীয়রা দ্রুত তাদের উদ্ধার করে রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসারত অবস্থায় সকাল সাড়ে নয়টার সময় গুরুত্বর আহত চালক সুবজ হোসেন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

নিহত চালকের বাড়ি রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকায়। আহত হেলপার পিয়াস উদ্দিনের বাড়ি শহরের পুরাতন বাস স্টেশন এলাকায় এবং আহত অপরজন রতন দাশের বাড়ি চট্টগ্রামের রাউজান উপজেলার ফকির হাট এলাকায় বলে জানাগেছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন